২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় তিনদিনব্যাপী উন্নয়ন মেলা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা ও ভিশন ২০২১ বিষয়ক তিনদিনব্যাপী উন্নয়ন মেলা গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে সোমবার থেকে শুরু হয়েছে। জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মো. আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আশরাফুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু চৌধুরী, গাইবান্ধা পৌর মেয়র মো. শামছুল আলম, মোখলেছুর রহমান ডিডি এলজি, কৃষি সম্প্রসারণ বিভাগের রুহুল আমিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার একেএম আমিরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত, মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক প্রমুখ।

উন্নয়ন মেলার উদ্বোধনী উপলক্ষ্যে এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিভিন্ন এনজিও, জেলা পর্যায়ের সকল সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান এবং গাইবান্ধা পৌরসভার পক্ষ থেকে মেলায় ৫০টি প্রদর্শনী স্টল খোলা হয়েছে। তিনদিনব্যাপী এ মেলায় বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান, নাটিকা এবং শিশু একাডেমির পক্ষ থেকে চিত্রাংকন ও রচনাসহ অন্যান্য প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।