২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ জাতিসংঘের সাধারণ সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগদান এবং বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অজর্ন” এর সচিত্র অবস্থা বিশ্ববাসীর সামনে উপস্থাপনের বিষয়টি ব্যাপক প্রচারের লক্ষ্যে সোমবার ঠাকুরগাঁওয়ে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।

পরে সেখানে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ^াসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, পুলিশ সুপার ফারহাত আহমেদ, সিভিল সার্জন ডা: নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জীতেন্দ্র নাথ রায় প্রমূখ।

মেলায় “বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অজর্ন” এর সচিত্র অবস্থা ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম নিয়ে সরকারি-বেসরকারি সংস্থার পক্ষ থেকে ৩০ টি স্টল দেওয়া হয়েছে। এছাড়া মেলার মঞ্চে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীদের অংশগ্রহণে “এমডিজি” অর্জন সংক্রান্ত রিয়েলেটি শো’ পরিবেশিত হবে। এতে নানান শ্রেণীপেশার মানুষ ভিড় করছে।

নির্বাচিত সংবাদ