২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অস্ট্রেলিয়া সিরিজে বাংলাদেশের টেস্ট দল অপরিবর্তিত থাকছে

অনলাইন ডেস্ক ॥ অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। সোমবার এই ঘোষনা দেওয়া হয়। তবে, দক্ষিণ আফ্রিকা সিরিজের বাংলাদেশের টেস্ট দল অপরিবর্তিত থাকছে অস্ট্রেলিয়া সিরিজেও।

যদিও অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরে আসা নিয়ে শঙ্কা এখনও রয়েছে। এরমাঝে নিজেদের কাজ গুছিয়ে রাখছে বিসিবি। তার অংশ হিসেবে সোমবার ঘোষণা করা হলো অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দল।

গত জুলাই-আগস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা দলটিই অপরিবর্তিত থাকছে অস্ট্রেলিয়া সিরিজে।

আনুষ্ঠানিকভাবে দল ঘোষণার আগেই অবশ্য সোমবার দুপুর থেকে প্রস্তুতি শুরু হয়ে গেছে বাংলাদেশ দলের। প্রথম দিনের অনুশীলনে ছিলেন তাইজুল ইসলামও। জন্ডিসের কারণে ঈদের আগে এলিট প্লেয়ার্স কন্ডিশনিং কাম্পে থাকতে পারেননি এই বাঁহাতি স্পিনার।

১৪ জনের দল থেকে প্রথম দিনের অনুশীলনে ছিলেন ৭ জন। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত সফরে আছেন ৬ জন। আর ব্যক্তিগত কারণে ছিলেন না সহ-অধিনায়ক তামিম ইকবাল।

আগামী ৯ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা প্রথম টেস্ট।

অস্ট্রেলিয়া দল নির্ধারিত সময়ে বাংলাদেশে না এলেও বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরির আশা, সিরিজের ম্যাচগুলোর সূচি বদলাবে না।

প্রথম টেস্টের দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, নাসির হোসেন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন, রুবেল হোসেন, মোহাম্মদ শহীদ, মুস্তাফিজুর রহমান।