২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলেজছাত্রীসহ তিন খুন

  • দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাতে কলেজছাত্রীসহ তিন জেলায় খুন হয়েছে তিনজন। সোমবার পুলিশ উদ্ধার করেছে দুই লাশ। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর ঃ

বগুড়া ॥ জেলা সদরের সাবগ্রাম ছাতিয়ানতলা এলাকায় রেললাইনের পাশে রবিবার রাতে রিফা তাছফিয়া তুবা (১৭) নামে কলেজছাত্রী খুন হয়েছে। সে সরকারী আযিযুল হক কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। পুলিশ জানায়, শহরের সবুজবাগ এলাকার আব্দুর রউফের মেয়ে তাছফিয়া রবিবার দুপুরে নাটাইপাড়া এলাকার বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য বের হওয়ার পর নিখোঁজ হয়। রাত ১০টার দিকে রেল লাইনের পাশে তার লাশ পাওয়া যায়। তার মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে বলে রেলওয়ে পুলিশ জানিয়েছে। তবে কি কারণে সেখানে তাকে নৃশংসভাবে খুন করা হয়েছে সে ব্যাপারে পুলিশ কিছু জানাতে পারেনি।

রাজবাড়ী ॥ কালুখালী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আব্দুল জব্বারকে (৪৭) হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় দুই মহিলাসহ আরও পাঁচ জন গুরুতর আহত হয়েছে। আহতদের রাজবাড়ী পাংশা এবং ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের পিতার নাম সাকেন মোল্লা। তার বাড়ি একই উপজেলার মৃর্গী ইউনিয়নের দেওলিয়া গ্রামে। আহতরা হলো- হামিদা বেগম, আশা খাতুন, মুশা মোল্লা, হাবিব মোল্লা এবং জলিল মোল্লা। পুলিশ হত্যাকা-ের সঙ্গে জড়িত সন্দেহে এক মহিলাসহ চার জনকে গ্রেফতার করেছে। নিহত জব্বারের ভাই আজাদ মোল্লা জানান, গত ২ দিন আগে শনিবার জলিল মোল্লার মেহেদী গাছ থেকে স্থানীয় খোরশেদ মোল্লার নাতির ছেলে হৃদয় ডাল কাটে। এ বিষয়ে হৃদয়ের নানা খোরশেদ মোল্লা ও তার ভাই শহর আলীকে জানালে তারা বিচার না করে ক্ষিপ্ত হয়ে রবিবার রাত ১১টার দিকে ৫-৭ জন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আব্দুল জব্বার (৪৭)-এর ঘাড়ে কোপ দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাটোর ॥ লালপুর উপজেলার কলসনগর মহাজেরপাড়া গ্রামের পুকুর থেকে রবিবার রাতে মুর্শিদা বেগম (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মুর্শিদার বাবা আলতাব হোসেনের দাবি যৌতুক না পেয়ে তার মেয়েকে নির্যাতন করে হত্যার পর পুকুরে ফেলা হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের চাচা শ্বশুর পিয়ারুল ইসলামকে (৫৫) আটক করেছে।

চট্টগ্রাম ॥ বোয়ালখালী উপজেলার কধুরখীলে সোমবার সকালের দিকে পুলিশ এক যুবকের লাশ উদ্ধার করেছে। নিহতের নাম রুবেল (২২) বলে পুলিশ জানায়। যুবকটির লাশ এলাকার লালদীঘির পাড় সংলগ্ন রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, নিহত রুবেল রাউজান উপজেলার নয়াপাড়া এলাকার কালাগাজীর বাড়ির নুরুল আবছারের পুত্র। সকালে রাস্তার পাশে এ যুবকের লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের গলায় দাগ রয়েছে। পুলিশের প্রাথমিক ধারণা, নিহত যুবক আত্মহত্যা করেছে।

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ বন্দর উপজেলার কুঁড়িপাড়া এলাকায় একটি নির্মাণাধীন মার্কেটের ছাদ থেকে হাত-পা বাঁধা মানসিক ভারসাম্যহীন (৩৫) নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের দুই নৈশ প্রহরী মোস্তফা ও কাইয়ুমকে আটক করেছে পুলিশ।