২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত চার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাস ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে শিশু, মহিলাসহ ৪ জন নিহত হয়েছে। গাড়ির গ্যাসের আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে নারী শিশুসহ কমপক্ষে ১৫ জন। কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া হারবাং গয়ালমারা এলাকায় সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী একটি মাইক্রোবাস চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় পৌঁছলে চট্টগ্রাম অভিমুখী একটি পিকআপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় মাইক্রোবাসের গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে যায়। গ্যাসের আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে একজন নিহত হয়। আহতদের চকরিয়া সরকারী হাসপাতালে ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীতে তিন মোটরসাইকেল আরোহী

নিজস্ব সংবাদদাতা ফেনী থেকে জানান, মাইজদী সড়কের মাতুভুঞায় সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ১৫ জন আহত হয়েছে। মাইজদী থেকে ফেনীগামী সুগন্ধ্যা পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলকে চাপা দিয়ে বাসটি উল্টে যায়্। এতে মোটরসাইকেল আরোহী সুমন, রকি ও অনি ঘটনাস্থলে মারা যায়। আহত হয় বাসযাত্রী ১৫ জন। আহতদের ফেনী সদর হাসপাতাল ও স্থানিয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গাজীপুরে মোটরসাইকেল চালক

নিজস্ব সংবাদদাতা গাজীপুর থেকে জানান, জেলার শ্রীপুরে সোমবার বিকেলে ট্যাঙ্কলরির ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহতের নাম মোস্তফা কামাল (৫০)। সে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।

কচুয়ায় বাস খাদে ॥ আহত ১৫

নিজস সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর থেকে জানান, কচুয়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকরে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার রাত ১০টার দিকে ঢাকা-কচুয়া সড়কের চাংপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, কচুয়াগামী সুরমা বাস মাইক্রেবাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশর্^বর্তী পুকুরে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আহত যাত্রীদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গৌরীপুর ও দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন কিনিকে ভর্তি করে।

গাজীপুরে অগ্নিকা-

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৮ সেপ্টেম্বর ॥ সোমবার দুপুরে চুলার আগুন থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস মোড়ের পশ্চিম পাশের সাখাওয়াত হোসেন টিনশেডের কলোনিতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুনে ওই কলোনির ৫০টি কক্ষ পুড়ে গেছে। এদিকে, শ্রীপুরের বকুলতলা এলাকার শাহজাহান স্পিনিং মিলের জেনারেটর কক্ষে সোমবার সকালে অগ্নিকা-ের ঘটনা ঘটে। বৈদ্যুতিক গোলযোগ থেকেই জেনারেটর কক্ষে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।