২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফের একসঙ্গে দেব-শুভশ্রী

সংস্কৃতি ডেস্ক ॥ শেষ চার বছর আগে ‘খোকা ৪২০‘ চলচ্চিত্রে এক সঙ্গে অভিনয় করেছিলেন দেব-শুভশ্রী । তার পর মান, অভিমান, বিচ্ছেদ। সব ভুলে আবার একসঙ্গে পর্দায় ফিরছেন এই রোমান্টিক জুটি। ভারতের একটি গণমাধ্যম জানিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘ধূমকেতু’ নামে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তারা।

অনেক দিন ধরেই আবারও একসঙ্গে কাজ করার কথা হচ্ছি। ব্যাটে বলে না মেলায় সুযোগ পাচ্ছিলেন না তারা। অবশেষে রবিবার বিষয়টি নিশ্চিত হয়েছে। এমন অসাধ্যসাধন করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তাঁর পরের চলচ্চিত্র ‘ধূমকেতু’তেই হতে চলেছে টালিউডের এই দেব-দেবীর কামব্যাক। চলচ্চিত্রের শূটিং শুরু হবে পুজার আগে। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন দাগ ক্রিয়েটিভ মিডিয়ার রানা সরকার।

এ প্রসঙ্গে দেব বলেন, সে রকম কিছু ভেবে কিন্তু আমরা এগোয়নি। পরিচালক কৌশিকদা এবং রানা সরকার দু’জনেরই মনে হয়েছে এই রোলটার জন্য শুভশ্রী সবচেয়ে উপযুক্ত। ওরা আমাকে জিজ্ঞেস করে আমার কোন অসুবিধা আছে কি না। আমি জানাই, আই হ্যাভ নো প্রবলেমস। নিজের বাড়িতে এ কথা বলেন দেব। শুভশ্রী বলেন, আমি চলচ্চিত্রটি করছি কারণ গল্পটা দুর্দান্ত। এত ভাল স্ক্রিপ্ট আমি খুব কম পড়েছি। কৌশিকদার সঙ্গে কাজ করাটা স্বপ্নের। আর দেবের সঙ্গে কোন ঝামেলা নেই আমার। সময়ের সঙ্গে সঙ্গে তো মানুষ পাল্টায়। দু’জনে মন দিয়ে শুধু চলচ্চিত্রটা করতে চাই। ‘ধূমকেতু’ চলচ্চিত্রতো তাঁর কাছেও একটা কামব্যাক। কোথায় হারিয়ে গিয়েছিলেন শুভশ্রী? এ প্রসঙ্গে তিনি বলেন এখানে যে সব কাজের অফার পাচ্ছিলাম সেগুলোর স্ক্রিপ্ট পছন্দ হচ্ছিল না। ‘জামাই ৪২০’ অফার করা হয়েছিল। রানা সরকারের ‘চলচ্চিত্র সার্কাস’ও অফার করা হয়েছিল। আর যদি কামব্যাক করতেই হত, তা হলে এমন একটা চলচ্চিত্রই দরকার ছিল। কৌশিকদার ‘ধূমকেতু’ সেই চলচ্চিত্র।