১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে দুই নারীর আত্মহত্যা শিশু গৃহকর্মীকে নির্যাতন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দুই নারী আত্মহত্যা করেছেন। চকবাজার এলাকায় এক শিশু গৃহকর্মী নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় পুলিশ ভ্যানের তিন পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সবুজবাগে মাদারটেক এলাকায় খাদিজা আক্তার (১৯) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার মধ্যরাতে পুলিশ মাদারটেক নতুনপাড়া এলাকার ১৬৬/১২/৯ নম্বর বাড়ির ভাড়াটিয়ার টিনশেড কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। খাদিজার গ্রামের বাড়ি ঝিনাইদহের চাঁদপুর থানার মাউশিয়া গ্রামে।

শিশু গৃহকর্মী নির্যাতনের শিকার ॥ পুরান ঢাকার চকবাজারে শিল্পী আক্তার (৯) নামে এক শিশু গৃহকর্মী নির্যাতনের শিকার হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ নূর ফাতাহ লেনের বিদ্যুত অফিসের সামনে থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। শিল্পী জানায়, তার গ্রামের বাড়ি রংপুরে। তবে কোন উপজেলায় বা কোন গ্রামে তা সে জানাতে পারেনি। তার বাবার নাম সেকেন্দার আলী।

তিন পুলিশসহ আহত ৫ ॥ যাত্রাবাড়ী সাইনবোর্ড এলাকায় একটি বাস পেছন থেকে পুলিশ ভ্যানকে ধাক্কায় দেয়। এতে তিন পুলিশ সদস্য ও বাসের দুই যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হচ্ছেন, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক মনোজ প্রভাকর, নায়েক জাকির হোসেন ও আনসার সদস্য মোঃ জগলু। আহত অন্য দুইজনের পরিচয় জানা যায়নি।