২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে বিএনপি’র মতবিনিময় সভা পন্ড, আহত ৭

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা)॥ বরগুনার তালতলী উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু এবার প্রকাশ্যে পিটিয়েছে বিএনপি’র নেতা - কর্মী। এ ঘটনায় আহত হয়েছে ৭ জন। পন্ড হয়েছে বিএনপি’র মতবিনিময় সভা। তিনটি ব্যবসা প্রতিষ্ঠান, বাস ভবনে হামলা ও ভাংচুর করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে।

স্থানীয় সুত্রে জানাগেছে, সোমবার সন্ধ্যায় তালতলী নুরজাহান বালিকা বিদ্যালয়ে জেলা, উপজেলা, ও ইউনিয়ন কমিটি’র যৌথ উদ্যোগে মত বিনিময় সভার আয়োজন করে। ওই সভাকে পন্ড করার জন্য উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিন্টুর নেতৃত্বে ২৫/৩০ সন্ত্রাসী বিএনপি’র নেতা-কর্মীদের মারধর, বসত বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করেছে। ওই মত বিনিময় সভায় উপস্থিত বরগুনা জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর শাহীন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন মতবিনিময় সভায় যোগ দিতে আসা নেতা কর্মীদের তালতলী বন্দরে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টুর নেতৃত্বে ২৫/৩০ জনের সন্ত্রাসী বাহিনী সড়কে দাড়িয়ে থেকে বেধরক পিটিয়ে জখম করে এবং সভায় আসতে বাঁধা দেয়। এ ঘটনায় বায়েজিদ (২২), কাওসার (২৩), মাসুদ (৩৫) ও জহিরুলসহ বিএনপি’র ৫ নেতা কর্মী আহত হয়েছে। তিনি আরো বলেন বিএনপি’র তালতলী উপজেলা কমিটি’র যুগ্ন আহবায়ক আল মামুনের বাস ভবন, হুমায়ুনের চায়ের দোকানে হামলা ভাংচুর এবং উপজেলা বিএনপি’র আহবায়ক ফরহাদ হোসেন আক্কাস মৃধার ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়। ওই রাতে ঘন্টাব্যাপী তান্ডবে তালতলী বন্দরের পরিস্থিতি অবনতি হলে তারা নির্ধারিত মতবিনিময় সভা বন্ধ করে দেয়।

তালতলী উপজেলা আ’লীগের সভাপতি রেজবুল কবির জোমাদ্দার বলেন বিএনপি’র আভ্যন্তরিন কোন্দলের কারনে সংঘর্ষের সুত্রপাত হয়। এ সময় ওই কর্মী সভা স্থলের পাশ দিয়ে আমাদের দু’ কর্মী নবী হোসেন (৩০) ও সিদ্দিকুর রহমান (২৯) আশার সময় বিএনপি’র কর্মীরা তাদের পিটিয়ে জখম করেছে। পরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে পুলিশ রাতেই নিয়ন্ত্রনে আনে।

তালতলী থানার ওসি বাবুল আকতার বলেন তালতলী বন্দরে বিএনপি’র যুগ্ন আহবায়ক আল মামুনের বাস ভবনের কয়েকটি চেয়ার ভাংচুরের ঘটনা ঘটেছে। বন্দরে কোন মারধরের ঘটনা আমার জানা নেই। এ বিষয়ে কোন অভিযোগ কোন পক্ষ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য ইতিপূর্বে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ সুন্দর আলী গাজীকে বেধরক পেটানোর কারনে আলোচনার শীর্ষে চলে আসে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া