২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেনাপোলে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ মঙ্গলবার সন্ধ্যায় বেনাপোলের কাগজপুকুর মোড়ে কুপিয়ে এক আওয়ামী লীগ কর্মীকে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার নাম আব্দুস সামাদ(৫০)। তার বাড়ি ওই কাগজপুকুর গ্রামে। সে ওই গ্রামের মৃত নাসির উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৪/৫ সন্ত্রাসী এসে সামাদকে কুপিয়ে হত্যা করে। সামাদ এ সময় তার দোকানে ছিলেন। কাগজপুকুর মোড়ে তার একটি স্টেশনারি দোকান রয়েছে। সে আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে। বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। তার লাশ যশোর আড়াই শ’ শয্যা হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার ॥ বেনাপোলে শ্বশুরবাড়ি থেকে জামাই ওবাইদুরের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বেনাপোলের গয়ড়া গ্রামে সৎশাশুড়ির ঘর থেকে মঙ্গলবার দুপুর দেড়টায় লাশটি উদ্ধার করা হয়। নিহত ওবাইদুর পিরোজপুরের নাজিরপুর থানার চিতালিয়া গ্রামের শাহাজান শেখের ছেলে। পুলিশ জানায়, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ গয়ড়া গ্রামের আজিজ মোল্যার স্ত্রী মেহেরুন নেছার (শাশুড়ি) ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ওবাইদুরের লাশ উদ্ধার করে। এক সপ্তাহ আগে স্ত্রীকে নিয়ে বেড়াতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন তিনি।