২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তরুণী ও পাগলসহ চার খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ টেকনাফে পাগলের হাতে খুন হয়েছে আরেক পাগল। এছাড়া তিন জেলায় তরুণীসহ আরও খুন হয়েছে তিন জন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

কক্সবাজার ॥ টেকনাফে পাগলের হামলায় এক পাগল খুন হয়েছে। পুলিশ লাশ উদ্ধার ও হামলাকারী পাগলকে আটক করেছে। মঙ্গলবার সকাল ১১টায় টেকনাফ সৈকতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, অপরিচিত এক পাগল দীর্ঘদিন ধরে টেকনাফে ঘোরাফেরা করছিল। মঙ্গলবার সকালে টেকনাফ হামজাপাড়ার লাল মোহাম্মদের পাগল পুত্র জসিম উদ্দিন সমুদ্র সৈকতে অপরিচিত পাগলকে মাথায় ইট দিয়ে ঢিল দিলে সে ঘটনাস্থলে প্রাণ হারায়।

কিশোরগঞ্জ ॥ জেলার করিমগঞ্জে পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষের ধারালো দায়ের কোপে জোসনা আক্তার ঝুমা (২৬) নামে তরুণী খুন হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার থানায় মামলা দায়ের হলে পুলিশ ঘটনায় জড়িত সাদিয়া পারভীন সুমি নামে তরুণীকে গ্রেফতার করেছে। পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের কুর্শ্বাখালি গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে জোসনা আক্তার ঝুমার সঙ্গে প্রতিবেশী আজিজুল ইসলামের মেয়ে সাদিয়া পারভীন সুমির পারিবারিক কলহ বিরাজ করছিল। তারা সম্পর্কে আত্মীয়। সোমবার রাত ১১টার দিকে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমি ধারালো দা দিয়ে ঝুমাকে কোপ দেয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঝুমা ঘটনাস্থলেই মারা যায়।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ঘুষিতে নিহত হয়েছেন হাসেম হাওলাদার (৬০)। এ ঘটনায় অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে ঘটে এ হত্যাকা-ের ঘটনা। গ্রেফতারকৃত আছমা বেগম একই এলাকার হাবিব মিয়ার স্ত্রী। পুলিশ জানায়, চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের হাসেম হাওলাদারের সঙ্গে প্রতিপক্ষ আছমা বেগমের তুচ্ছ ঘটনা নিয়ে বাকবিত-া হয়।

কুমিল্লা ॥ যৌতুকের দাবিতে আছমা আক্তার নামে নববধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনার পর থেকে ওই নববধূর স্বামী নজির আহমদ ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। জেলার সদর দক্ষিণ উপজেলার মনিপুর গ্রামের মমতাজ মিয়ার বাড়িতে সোমবার রাতে এ ঘটনা ঘটে।