১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তুরাগে বাসের ছাদ থেকে পড়ে ব্যবসায়ী নিহত

  • তিনজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তুরাগে চলন্ত বাসের ছাদ থেকে পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এছাড়া দুই নারীসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, তুরাগ থানাধীন ইস্ট-ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় চলন্ত বাসের ছাদ থেকে পড়ে লাল মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত লালমিয়া একজন সিলভার ব্যবসায়ী । তার বাবার নাম জগির ব্যাপারী। গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার দক্ষিণ কাটাবইন গ্রামে।

এদিকে মিরপুরের কল্যাণপুরে গলায় ফাঁস দিয়ে তানিয়া আকতার (২৪) নামে এক গার্মেন্টস কর্মী আত্মহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ কল্যাণপুরের দুই নম্বর সড়কের ২৮ নম্বর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম আবুল কালাম আজাদ। তিনি পেশায় একজন সিএনজি চালক। গ্রামের বাড়ি মাদারীপুর জেলা সদরের বেপারিপাড়া গ্রামে।

অন্যদিকে একইদিন দুপুরে মিরপুর পাইকপাড়া সরকারী স্টাফ কোয়ার্টার থেকে সুরাইয়া জামান (৪২) নামে এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামী বদরুজ্জামানের বরাত দিয়ে মিরপুর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, অসুস্থতাজনিত কারণে সুরাইয়ার মৃত্যু হয়েছে।