২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় দুইছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কৃষি বিশ্ববিদ্যায় ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের দুই ছাত্র নিহত এবং অপর এক কলেজ ছাত্র আহত হয়েছেন। বুধবাবার সকাল এগারোটার দিকে মির্জাপুর উপজেলার কদিম ধল্যা নামকস্থানে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. শাহ আলম ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের ছাত্র হাবিবুর রহমান। শাহ আলম ধামরাই উপজেলার চৌহাট গ্রামের মো. মফিজ উদ্দিনের ছেলে এবং হাবিবুর রহমান একই উপজেলার বড়জেঠাইল গ্রামের মো. হামিদুর রহমানের ছেলে। আহত ফরহাদ মিরপুর বাংলা কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। সে ওই উপজেলার বালিয়া গ্রামের মো. ওসমান মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো গ-১৪-৩৭৪৭) মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিন ছাত্র গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শাহ আলম ও হাবিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে বলে জানা গেছে। নিহত শাহ আলম ঈদের ছুটিতে তার দুই বন্ধুকে নিয়ে এ উপজেলার জামুর্কী ইউনিয়নের বানিয়ারা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে মির্জাপুরে গোড়াই হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। নিহতদের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে।

নির্বাচিত সংবাদ