১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিমিয়াম সিকিউরিটিজের মামলার পরবর্তী শুনানি ১৫ অক্টোবর

অর্থনৈতিক রিপোর্টার ॥ প্রিমিয়াম সিকিউরিটিজ লিমিটেডের কেলেঙ্কারি মামলার পরবর্তী শুনানি আগামী ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। বুধবার আসামিদের আবারও নতুন করে মামলার অভিযোগপত্র পড়ে শোনানো হয়েছে। অভিযোগপত্র পড়ে শোনান মহানগর দায়রা জজ আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল। আদালত সূত্রে এ তথ্য জানা গেছে।

অভিযোগ শোনার পর তারা সবাই নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন। এর আগে চার্জ গঠনের সময় আসামিরা পালাতক থাকায় তাদের অভিযোগপত্র শোনানো হয়নি।

এদিন মামলার অন্যতম অভিযুক্ত র‌্যাংগস গ্রুপের কর্ণধার এম এ রউফ চৌধুরীর পক্ষে সশরীরে না এসে আইনজীবীর মাধ্যমে হাজিরা দেয়ার আবেদন জানানো হয়। তার শারীরিক অসুস্থতার কথা জানিয়ে আইনজীবী এ আবেদন জানান। তবে তাদের এই আবেদনের প্রেক্ষিতে কোর্ট কোন আদেশ দেয়নি।

এ নিয়ে মামলার বিশেষ পাবলিক প্রসিকিউটর মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল বলেন, মামলার আসামিদের অভিযোগপত্র পড়ে শোনানো হয়েছে। তারা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার চেয়েছেন। আদালত সাক্ষীর জেরার জন্য আবার নতুন দিন ধার্য করেছে। এক্ষেত্রে তারা আগের গঠন করা অভিযোগপত্র মেনে নিয়েছেন। তিনি বলেন, আসামি এম এ রউফ চৌধুরীকে অসুস্থ দেখিয়ে আবেদন করা হয়েছে। তবে আদালত এ বিষয়ে কোন আদেশ দেয়নি।

আসামিপক্ষের আইনজীবী ছিলেন এ্যাডভোকেট মোহাম্মদ মোহসেন রশিদ, আব্দুস সালাম খান ও মাজেদা আক্তার।

প্রসঙ্গত, এর আগে সব বিচারিক কার্যক্রম শেষে বিচারক গত ১৩ সেপ্টেম্বর রায়ের দিন ধার্য করেন। তবে তখন পর্যন্ত এ মামলার কোন আসামি আদালতে উপস্থিত হননি।

নির্বাচিত সংবাদ