২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে ভ্যানচালক বিল্লাল হত্যা মামলায় একজনের ফাঁসি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা গ্রামের ভ্যানচালক বিল্লাল হোসেন হত্যা মামলার আসামি ফারুক হোসেনকে মৃত্যুদ-ের আদেশ দিয়েছে আদালত। বুধবার দুপুরে যশোর জেলা ও দায়রা জজ আদালতের স্পেশাল জজ নিতাই চন্দ্র সাহা এ রায় ঘোষণা করেন।

যশোরের স্পেশাল জজ আদালতের পিপি বদরুজ্জামান পলাশ জানান, ২০০৮ সালে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয় নির্বাসখোলা গ্রামের আমীর শেখের ছেলে ভ্যানচালক বিল্লাল হোসেনকে।

বান্দরবানে রোহিঙ্গার যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা বান্দরবান থেকে জানান, আলীকদম উপজেলার পানবাজার এলাকায় স্ত্রী হত্যার দায়ে মিয়ানমারের এক রোহিঙ্গা নাগরিককে কারাদ- দিয়েছে জেলা দায়রা জজ আদালত।

বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ শফিকুর রহমানের আদালতে এ রায় ঘোষণা করা হয়। রায়ে স্ত্রী খুরশিদা বেগমকে হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় রোহিঙ্গা মোহাম্মদ ইলিয়াছকে যাবজ্জীবন সশ্রম কারাদ-, ৫০ হাজার টাকা অর্থদ- এবং অনাদায়ে ১ বছরের বিনাশ্রম কারাদ- দেয়া হয়। জানা গেছে, ২০০৯ সালের ২৪ সেপ্টেম্বর পারিবারিক কলহের জের ধরে আলীকদমের পানবাজার এলাকার একটি রাবার বাগানে স্ত্রীকে গলাটিপে হত্যা করে লাশ লুকিয়ে রাখে ইলিয়াছ।

চাঁদপুরে স্বামীর যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা চাঁদপুর থেকে জানান, স্ত্রী সালমা বেগমকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী মাসুদকে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এ আদেশ দেন।

উল্লেখ্য, ২০০৯ সালের ২৭ অক্টোবর সদর উপজেলার বড় শাহতলী গ্রামে ফজলুল হক কারীর ভাড়াটিয়া বাসায় মাসুদ তার স্ত্রীকে যৌতুকের দাবিতে মারধর ও শ্বাসরোধে হত্যা করে।

পঞ্চগড়ে গৃহবধূ ধর্ষিত, কবিরাজকে গণধোলাই

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ এক অসুস্থ গৃহবধূর চিকিৎসা করতে গিয়ে ধর্ষণ করে এক ভ- কবিরাজ। গ্রামবাসীরা ওই ভ- কবিরাজকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। পঞ্চগড় থানায় ধর্ষিতার দায়ের করা মামলায় ভ- কবিরাজকে গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, জেলা সদরের অমরখানা ইউনিয়নের সরকারপাড়া গ্রামের কছিম উদ্দিনের ছেলে ভ- কবিরাজ আনারুল ইসলাম মঙ্গলবার বিকেলে একই ইউনিয়নের অমরখানা গুচ্ছগ্রামে যায়। সেখানে এক গৃহবধূর চিকিৎসায় ঝাড়ফুক করার এক পর্যায়ে গৃহবধূর স্বামীকে নদীর পানি আনতে বাইরে পাঠিয়ে দেয়। এই সুযোগে গৃহবধূকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে বুধবার সকালে এলাকার লোকজন ওই ভ- কবিরাজকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সিরাজগঞ্জে বিদ্যুতের তারে জড়িয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সলঙ্গায় বিদ্যুতের তারে জড়িয়ে এক যুবক মারা গেছেন। নিহত অনিমেষ ভৌমিক (২২) সলঙ্গা থানার ভুইয়াগাতী তালুকদারপাড়া গ্রামের নুকুল ভৌমিকের ছেলে।

করিমগঞ্জে স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ থেকে জানান, করিমগঞ্জ পৌরসভার নয়াকান্দি মোড়ে বুধবার বিকেলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জুনায়েদ (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উপজেলার নোয়াকান্দি গ্রামের সঞ্জু মিয়ার ছেলে।