২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছাত্র গৃহবধূসহ আট লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে যুবক-যুবতী, সিলেটে যুবক, নওগাঁয় গৃহবধূ, বরিশালে যুবক, নড়াইলে ছাত্র এবং ভোলা ও ভালুকায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক ঘটনায় যুবক ও যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, হাসনাবাদ বসুন্ধরা রিভারভিউ এলাকায় কাঁশবন থেকে বুধবার ভোরে গলাকাটা অজ্ঞাতপরিচয় যুবকের লাশ পড়ে থাকে। যুবকের লাশ উদ্ধার করা হয়। অন্যদিকে, শ্যামপুর এলাকায় ভাসমান ডকইয়ার্ডের কাছ থেকে যুবতীর লাশ উদ্ধার করা হয়েছে। তার মুখের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

সিলেট ॥ বুধবার দুপুরে কোম্পানীগঞ্জের রাজনগর হাওড় থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম দুলাল খাঁ (২০)। সে উপজেলার দক্ষিণ রাজনগরের বাসিন্দা সিদ্দিক খাঁর ছেলে। জানা যায়, সকালে দুলাল খাঁর মৃতদেহ হাওড়ের জলে ভাসতে দেখে স্থানীয় লোকজন কোম্পানীগঞ্জ থানায় খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে।

নওগাঁ ॥ নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে শাপলা বিবি (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শাপলা উপজেলার জাফরাবাদ মোল্লাপাড়া গ্রামের হাফিজুল ইসলাম ওরফে সাত্তারের স্ত্রী ও একই গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে। ঘটনার পর শাপলার স্বামী হাফিজুল ইসলাম ও শাশুড়ি জুলেখা বিবি পালিয়ে যান। নিহত শাপলার বাবা হাফিজ উদ্দিন জানান, মেয়ে শাপলার সঙ্গে প্রায় আট বছর আগে একই গ্রামের আব্বাস আলী ম-লের ছেলে হাফিজুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকসহ বিভিন্ন অজুহাতে জামাই হাফিজুল মেয়েকে নির্যাতন করত।

বরিশাল ॥ হিজলা উপজেলার কাউরিয়া খাল থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে পুলিশ খাল থেকে ভাসমান লাশ উদ্ধার করে।

নড়াইল ॥ নিখোঁজের ছয় দিন পর লোহাগড়া উপজেলার নলদী কালাচাঁদপুর এলাকা থেকে তৃতীয় শ্রেণীর ছাত্র শাহিন ফকিরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে কালাচাঁদপুরের গোপীনাথ চক্রবর্তীর বাড়ির পাশের গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়। তার পা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শাহিন কালাচাঁদপুর গ্রামের শওকত ফকিরের ছেলে এবং স্থানীয় নোয়াগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

ভোলা ॥ ইলিশার মেঘনা নদী থেকে বুধবার সকালে পুলিশ মোঃ শামিম (২২) নামে কুমিল্লার এক যুবকের লাশ উদ্ধার করেছে। পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছে, ভোলা সদর উপজেলার ইলিশা মডেল কলেজসংলগ্ন মেঘনা নদীর তীরে একটি লাশ স্থানীয়রা দেখতে পান। পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকায় মৎস্য খামার থেকে ভাসমান এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

হামলায় আহত মামার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা গাজীপুর থেকে জানান, শ্রীপুরে ভাগ্নে হত্যার জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত তার রিক্সাচালক মামা চিকিৎসাধীন অবস্থায় বুধবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। এ সময় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ছয়জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বুধবার বিকেলে একজনকে আটক করেছে। নিহতের নাম আব্দুস ছালাম (৩৫)। সে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের গিলাশহর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।