১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৌদি আরবে নিখোঁজ রাবেয়ার পরিবারে এখন শুধুই মাতম

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৩০ সেপ্টেম্বর ॥ সৌদি আরবের মিনায় পদদলিতের ঘটনার পর সুজানগরের দুর্গাপুর গ্রামের রাবেয়া বেগমের সন্ধান এখনও মেলেনি। তার বাড়িতে এখন শুধুই মাতম। গত ২৭ আগস্ট হজ পালনের উদ্দেশে বাংলাদেশ ত্যাগ করেন রাবেয় বেগম। সৌদি আরবের মিনায় শয়তানকে প্রতীকী পাথর নিক্ষেপের সময় থেকে নিখোঁজ হন রাবেয়া বেগম। সরকারীভাবে এখনও তার কোন হদিস মেলেনি।

রাবেয়া বেগমের বুকে ঝোলানো ব্যাগের গায়ে লেখা ছেলে সোহেলের মোবাইলে সৌদি থেকে বাঙালী এক হজযাত্রী জানান, রাবেয়া বেগম পদদলিত হয়ে নিহত হয়েছেন। তার মরদেহ নিরাপত্তা কর্মীরা গাড়িতে তুলে নিয়ে গেছে। এই খবর পাওয়ার পর রাবেয়া বেগমের স্বজনদের মাঝে মাতম চলছে। এদিকে রাবেয়া বেগমের সন্তানরা তাদের মায়ের খোঁজ পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। হজযাত্রী রাবেয়া বেগমের পাসপোর্ট নং বিই-০১২৯৮৪৪ এবং তার ব্যক্তিগত আইডি নং ১৯৫৭৭৬১৮৩১৭২৬৫৫৭৯।

মির্জাপুরে পানিতে ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ৩০ সেপ্টেম্বর ॥ বিলের পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া গ্রামে। নিহত দুই ছাত্র হলো গোড়াই কটন মিল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র শাহাদত হোসেন ও টাঙ্গাইল বুলবুল একাডেমির নবম শ্রেণীর ছাত্র রেদোয়ান সাকিব। শাহাদত গোড়াই নাজিরপাড়া গ্রামের মনির সিদ্দিকী ও সাকিব কালিয়াকৈর উপজেলার রশিদপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। জানা গেছে, বুধবার দুপুরে শাহাদত ও সাকিব গোড়াই বিলে ডিঙি নৌকা নিয়ে বেড়াতে যায়। সেখানে সাকিব পানিতে পড়ে গেলে শাহাদত তাকে টেনে তুলতে চেষ্টা করলে সেও পানিতে পড়ে যায়। মির্জাপুর ফায়ার ব্রিগেডের লোকজনদের খবর দিলে তারা বিকেল চারটায় বিল থেকে সাকিব ও শাহাদতের লাশ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফরিদপুরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৩০ সেপ্টেম্বর ॥ সালথা উপজেলার গট্টি ইউনিয়নের দাড়িয়াকান্দি গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত এক যুবকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া যুবকের নাম আবুল হোসেন (২৬)। সে উপজেলার দাড়িয়াকান্দি গ্রামের আব্দুল মালেকের পুত্র। নিহতের মামা রুস্তম হোসেন জানান, মঙ্গলবার সংঘর্ষে গুরুতর আহত আবুল হোসেনকে প্রথমে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

তাড়াশে মাছধরা নিয়ে সংঘর্ষে নিহত এক

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, বিবদমান পুকুরের মাছধরাকে কেন্দ্র করে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চন্ডীভোগ গ্রামে বুধবার সকালে সংঘর্ষে গুরুতর আহত শাহজাহান আলী চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাড়াশ হাসপাতালে মারা গেছেন।

কুষ্টিয়ায় সংঘর্ষ বাড়ি ভাংচুর লুট

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ৩০ সেপ্টেম্বের ॥ বিবদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, হামলা-পাল্টা হামলা ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কাজীহাটা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে একটি দোকানসহ উভয়পক্ষের অন্তত ১৫ বাড়িঘর ও ১৮টি বৈদ্যুতিক মিটার ভাংচুর এবং এক নারীসহ পাঁচজন আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, রবিবার দ্রুত মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে গ্রামের আওয়াল গ্রুপ ও আইয়ুব গ্রুপের লোকজনদের মধ্যে বিরোধের সূত্রপাত হয়। এ ঘটনার জের ধরে মঙ্গলবার গভীর রাতে আওয়াল হোসেনের লোকজন লালু ও তার ভাইয়ের বাড়িঘরে হামলা চালায়। এ সময় এক নারীসহ কয়েকজন আহত হয়। পরে আইয়ুব গ্রুপের লোকজন সংঘবদ্ধ হয়ে রাত ৩টার দিকে আওয়াল গ্রুপের লোকজনদের বাড়িঘর ভাংচুর করে। এ সময় হামলাকারীরা অন্তত ১৫ বাড়িঘর ও ১৮টি বৈদ্যুতিক মিটার ভাংচুর করে।