১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীকে বঙ্গবন্ধু মেডিক্যাল ভিসির অভিনন্দন

  • চ্যাম্পিয়ন্স অব দ্যা আর্থ

জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন্স অব দ্যা আর্থ’ এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের (আইটিইউ) আইসিটি টেকসই উন্নয়ন পুরস্কার অর্জনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খান। বিবৃতিতে তিনি বলেন, ‘বিশ্ব শান্তি নিশ্চিত এবং উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রাখা গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাব মোকাবেলা ও নিরাপদ পরিবেশ সুরক্ষা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উন্নয়ন, নারীর কর্মসংস্থান, নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়ন, মাতৃ ও শিশু মৃত্যুহ্রাসসহ সামগ্রিক স্বাস্থ্যসেবার উন্নয়ন এবং বিদ্যুত উৎপাদন ও বিদ্যুত ব্যবস্থার উন্নয়নে বাংলাদেশের পরীক্ষিত অদ্বিতীয় নেতৃত্ব।

সিঙ্গাপুর হেলথ সার্ভিসেস প্রতিনিধি দলের সাক্ষাত ॥ বিএসএমএমইউ’র উপাচার্যের কার্যালয়ে বুধবার বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খানের সঙ্গে সিঙ্গাপুর হেলথ সার্ভিসের একটি প্রতিনিধি দল সাক্ষাত করেছে। এসময় উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খানসহ আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ আবু নাসার রিজভী, সিঙ্গাপুর হেলথ সার্ভিসের সিনিয়র ডিরেক্টর (প্রোগ্রাম ডেভেলপমেন্ট) ভিজয়া রাও, নাক, কান, গলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. কামরুল হাসান তরফদার, অর্থোডনটিকস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ গাজী শামীম হাসান, সিঙ্গাপুর হেলথ সার্ভিসের চীফ এক্সিকিউটিভ অফিসার মোস্তাফিজুর রহমান প্রমুখ। -বিজ্ঞপ্তি

জেদ্দায় আওয়ামী নবীন লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ভ্রাম্যমাণ প্রতিনিধি, মক্কা থেকে ॥ সৌদি আরবের জেদ্দার একটি কমিউনিটি সেন্টারে মঙ্গলবার রাতে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ, সৌদি আরব শাখার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সমাবেশসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হোসেন মোহাম্মদ নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইয়াছির মিয়া, আইয়ুব আলী খান, মোজাম্মেল হক, কাজী নিয়ামুল বশির ও মালেক ভূইয়া। সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নতুন প্রজন্মের (আওয়ামী নবীন লীগ) নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

নির্বাচিত সংবাদ