২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পল্লবীতে তরুণীর আত্মহত্যা গাবতলীতে গাড়ির ধাক্কায় ভাঙ্গাড়ি কুড়ানির মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে সোনিয়া আক্তার ইতি (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। আর গাবতলীতে গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন সাগর (৪০) বুধবার দুপুরে এ পৃথক ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ইতি পল্লবীর বেগুনটিলা বস্তির মোঃ হারুনের মেয়ে। তিনি সম্প্রতি স্থানীয় একটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পাস করেন। ওই কলেজে পড়ার সময় এক ছেলের সঙ্গে তার প্রেম হয়। এরপর দু’জনের বিয়েও হয়। কিন্তু বিয়ের পর ইতি জানতে পারেন তার স্বামী আগেও এক বিয়ে করেছিলেন। এই টানাপোড়েনে দু’জনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

গাবতলীর সাগর ভাঙ্গাড়ি কুড়িয়ে বিক্রি করতেন। ভাঙাড়ি কুড়ানোর সময় বেলা এগারোটার দিকে গাবতলী আয়েশা সুপার মার্কেটের সামনে একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সাগরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেকে পাঠানো হয় বলে জানান এসআই নাসিরউদ্দিন।

খিলক্ষেতে চুরি ॥ খিলক্ষেত নামাপাড়ার একটি ছয়তলা ভবনের সাতটি ফ্ল্যাটে অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উত্তর নামাপাড়ার নাসির মিয়ার বাড়িতে (বাড়ি নম্বর- ক/২০০, গ/৫৮) এ ঘটনা ঘটে।

কামরাঙ্গীচরে শিশু নিহত ॥ রাজধানীর কামরাঙ্গীরচরের নূর মসজিদ গলিতে (পাকাপুল) ব্যাটারিচালিত রিক্সার ধাক্কায় জেরিন আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শিশুটির বাবার নাম-সফরউদ্দনী। তিনি পেশায় রিক্সাচালক। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইনের চাঁনপুর গ্রামে।

নিহত শিশুটির মা শাকিয়া বেগম জানান, সকালে এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিক্সার ধাক্কায় জেরিন আহত হয়। দ্রুত তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ট্রাকের ধাক্কায় কনস্টেবল নিহত ॥ রাজধানীর মহাখালীতে মালবাহী মিনি ট্রাকের ধাক্কায় সুজন (২৩) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় ফ্লাইওভারের ওপর ডিউটিরত অবস্থায় এ দুর্ঘটনা ঘটে।

তার সহকর্মী রুবেল বলেন, ফ্লাইওবারে ওপর চেকপোস্ট বসিয়ে ডিউটিতে ছিলাম আমরা কয়েকজন। রাত সাড়ে ১২টার দিকে মালবাহী মিনি ট্রাক এসে ধাক্কা দিলে সুজন গুরুতর আহত হন। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুজন মিরপুর পুলিশ লাইন উত্তর বিভাগে কর্মরত ছিলেন। নিহত সুজনের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও।