১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিখোঁজের ১৩ ঘন্টাপর বাগেরহাটের বিশিষ্ট ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহা॥ পশুর নদীতে পড়ে নিখোজ হবার ১৩ ঘন্টা পর মংলা কোস্টগার্ড ঘাটির পশুরনদীর তীরে লাশ মিলল বাগেরহাটের বিশিষ্ট ব্যবসায়ী চিত্ত দামের। বৃহস্পতিবার দুপুরের দিকে মংলা কোস্টগার্ড অফিসের কাছে পশুর নদীর পাড়ে তার লাশ ভাসতে দেখা যায়। নিহত ব্যবসায়ীর বড় ছেলে অশীষ দাম এ তথ্য নিশ্চিত করে।

বুধবার মংলা দ্বিগরাজ নৌঘাটিতে আটক ভারতীয় ট্রলারের মাছ নিলামে কিনতে গিয়ে রাত সাড়ে ৯ টায় পল্টুন থেকে নদীতে পড়ে যান বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী সাবেক পৌর কমিশনার চিত্ত রঞ্জন দাম(৭১)। এ সময়ে তার ছোট ছেলে তুষার দাম বাবাকে বাচাতে খরস্্েরাতা পশুর নদীতে লাফিয়ে পড়েও তাকে রক্ষা করতে পারেনি।

ওই রাতেই নিখোজ চিত্ত দামের সন্ধানে নৌবাহিনীর ডুবরীদল দ্বিগরাজ পল্টুন এলাকায় সন্ধান চালায়। বৃহস্পতিবার সকালে আবারও ট্রলার ও নৌকা নিয়ে ওই ব্যবসায়ীর সন্ধান পেতে পশুর নদীতে অভিযান চালানো হয়। এ অবস্থায় মংলা নৌঘাটির অদুরে কোস্টগার্ড ঘাট এলাকার তার লাশ ভাসতে দেখা যায়।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, কোস্টগার্ড ঘাটের পশুর নদী এলাকায় বাগেরহাট শহরের বিশিস্ট ব্যবসায়ী চিত্ত দামের লাশ ভাসতে দেখা যায়। পরে তার লাশ উদ্ধার করা হয়। তিনি জানান অফিসিয়াল কিছু কার্যক্রম শেষের পর যতদ্রুত সম্ভব বিশিস্ট ব্যবসায়ীর লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।