২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিখোঁজের দুই দিন পর নদী থেকে শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার

নিখোঁজের দুই দিন পর নদী থেকে শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ নিখোজের দুই দিন পর মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে শুভ (১৯) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নয়াগাঁওয়ে ধলেশ্বরী নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। সে বরিশালের আদম আলীর পুত্র। শুভ নারায়ণগঞ্জের ফতুল্লায় হাজি রোলিং মিলে শ্রমিকের কাজ করতেন।

এসব তথ্য দিয়ে মুক্তারপুর নৌ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ আলী জানান, গত মঙ্গলবার দুপুরে নৌকায় করে বুড়িগঙ্গা নদীতে ঘুরতে যান শুভ। এ সময় নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। ওই দিন শুভর বোন জামাতা জাহাঙ্গীর হোসেন থানায় একটি জিডি করেন। বৃহস্পতিবার সকালে শুভর মৃতদেহ ধলেশ্বরী নদীতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। খবর পেয়ে শুভর বড় ভাই ইকবাল ও কালু মৃতদেহটি তার ভাই শুভ’র বলে সনাক্ত করেন।

এসআই ইউনুছ আলী আরো জানান, লাশটি ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের লাশ বুঝিয়ে দেয়া হবে। যদি ময়না তদন্তের রিপোর্টে ব্যতিক্রম কিছু পাওয়া যায় তবে থানায় দায়ের করা জিডিটি মামলায় রূপান্তর করা হবে।