২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঝিনাইদহে সাবেক ছাত্রলীগর নেতাকে কুপিয়ে জখম

ঝিনাইদহে সাবেক ছাত্রলীগর নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ॥ ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ায় রবিউল ইসলাম ওরফে রবি শাখা (২৪) নামে পৌর ছাত্র লীগের সাবেক সহ-সভাপতিকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে ধাওয়া করে এনে ব্যপারীপাড়ার ভিতরে উপর্যুপুরি কুপিয়ে ফেলে রেখে যায়। সে সদর উপজেলার ছোটকামারকুন্ডু গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে এবং ঝিনাইদহ সরকারী কেসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের দর্শন বিভাগের ছাত্র।

ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, দুপুরের দিকে শহরের ব্যপারীপাড়ার এতিমখানার সামনে শাপলা চত্বরে রবি সহ তারা কয়েকজন দাঁড়িয়ে গল্প করছিল। সেসময় একদল দুর্বৃত্ত রবিকে ধাওয়া করলে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। দুবৃত্তরা তার পিছু পিছু ধাওয়া করে ব্যাপারীপাড়ার ভিতরেই ধারালো অস্ত্র দিয়ে উপুর্যুপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সুত্র জানিয়েছে।

এ ব্যপারে ঝিনাইদহ জেলা ছাত্র লীগের সভাপতি শাকিল আহমেদ ও সাধারণ সম্পাদক রানা হামিদ জানিয়েছেন, রবি ঝিনাইদহ পৌর ছাত্র লীগের সাবেক সহ-সভাপতির পদে ছিল। পুর্ব শত্র“তার জের ধরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করতে পারে বলে ধারণা করা হচ্ছে। নেতৃবন্দ এ ঘটনার নিন্দা, প্রতিবাদসহ জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।