১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে স্বামী সতীন ও শ্বশুর গ্রেফতার

  • প্রথম স্ত্রীকে নির্যাতন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ প্রথম স্ত্রী সানজিদা আক্তারকে নির্যাতনের অভিযোগে নীলফামারী জজ কোর্টের আইনজীবী এ্যাডভোকেট এসএম রাসেল রানাসহ দ্বিতীয় স্ত্রী আয়েশা সিদ্দিকা ও শ্বশুর সাদেকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ্যাডভোকেট রাসেল সৈয়দপুর উপজেলার শহরের জসিম বাজার মহল্লার বাসিন্দা। আহত প্রথম স্ত্রী সানজিদাকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বাদী ওই আইনজীবীর প্রথম স্ত্রী সানজিদা আক্তার (২৯) জানান, নীলফামারী জজ কোর্টের আইনজীবী এসএম রাসেল রানার সঙ্গে তার প্রায় ১১ বছর পূর্বে বিয়ে হয়। সানজিদার অভিযোগ অর্থলোভী তার আইনজীবঅ স্বামী রাসেল রানা তাকে না জানিয়ে চলতি বছরের ২১ মে গোপনে দ্বিতীয় বিয়ে করেন সৈয়দপুর কাজিরহাট মহল্লার ইদ্রিস আলীর মেয়ে আয়শা সিদ্দিকাকে। মঙ্গলবার রাসেল তার দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে নিয়ে এলে প্রথম স্ত্রী সানজিদা বাধা দেয়। এতে সানজিদার ওপর নির্যাতন চালায়। বুধবার এলাকার লোকজন বিষয়টি সুরাহার জন্য বৈঠকের আয়োজন করে। সন্ধ্যায় বৈঠক চলাকালীন এলাকাবাসীর সামনে প্রকাশ্যে প্রথম স্ত্রী সানজিদার ওপর নির্যাতনসহ পরিবারের লোকজন। বৈঠকে উপস্থিত মহল্লাবাসী-এর প্রতিবাদ করলে এ্যাডভোকেট রাসেল রানা প্রতিবেশীদের ওপর চড়াও হয়ে লাঞ্ছিত করতে থাকে।

মীনায় পদদলিত হয়ে পাঁচবিবির আইয়ুব আলীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১ অক্টোবর ॥ জয়পুরহাটের পাঁচবিবির বিশিষ্ট ব্যবসায়ী আইয়ুব আলী ম-ল (৬৫) মীনায় পদদলিত হয়ে মৃত্যুবরণ করেন। আইয়ুব আলী ও তার স্ত্রী মাহামুদা বেগম হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করেন, হজের আনুষ্ঠানিকতার জন্য মীনায় শয়তানকে পাথর নিক্ষেপের সময় হুড়োহুড়িতে পদদলিত হয়ে স্বামীর মৃত্যু হলেও ভাগ্যক্রমে বেঁচে যান স্ত্রী। বুধবার সন্ধ্যায় মক্কার এক হাসপাতালের হিমাগারে তার লাশ পাওয়া গেছে বলে তার স্ত্রী মাহামুদা বেগম নিশ্চিত হন। পরে বাংলাদেশে তার মেয়ে শুশমিতার কাছে মৃত্যুর খবর জানান।

নৌ-র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১ অক্টোবর ॥ সদর উপজেলার গোঘাট, কামারজানি, গিদারি, মালিবাড়ি ও সুন্দরগঞ্জের কাপাসিয়ায় নদীভাঙন প্রতিরোধের দাবিতে বৃহস্পতিবার কামারজানি থেকে ঘাঘট ব্রহ্মপুত্র নদী পথে গাইবান্ধা উপজেলা শহরের ব্রিজ রোডে নদী ঘাট পর্যন্ত একটি নৌকা র‌্যালি অনুষ্ঠিত হয়। ভাঙনে ক্ষতিগ্রস্ত মানুষ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান ও শহরের নদীঘাটে মানববন্ধন পালনের লক্ষ্যে ৭টি নৌকা বোঝাই সহস্রাধিক নারী-পুরুষ এই নৌকা র‌্যালিতে অংশ নেয়।

আওয়ামী লীগে যোগদান

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১ অক্টোবর ॥ ঠাকুরগাঁওয়ে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। বুধবার সন্ধ্যায় রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময় বক্তব্য দেন, সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম প্রমুখ।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া