২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় দাদি নাতনিসহ নিহত ১১

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় গাজীপুরে দুই ব্যবসায়ী, শেরপুরে দাদি-নাতনি, ঠাকুরগাঁওয়ে পল্লী চিকিৎসক, সিরাজগঞ্জে ৩ জন , ফরিদপুরে দুই মোটরসাইকেল আরোহী ও কুড়িগ্রামে এক পথচারী নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

গাজীপুর ॥ কাভার্ডভ্যান ও বাসের মধ্যে পড়ে পথচারী দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়ায় ঢাকা বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার টোকারকান্দি গ্রামের বরজু মিয়ার ছেলে শিবলী মিয়া (৪৫) ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার যাত্রাডি গ্রামের আক্কাছ আলী সরদারের ছেলে নাসির উদ্দিন (৩৫)। জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া এলাকায় ঢাকা বাইপাস সড়ক মোড়ে নারায়ণগঞ্জ থেকে টাঙ্গাইলগামী কাভার্ডভ্যানের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা গাজীপুরগামী বলাকা পরিবহনের যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এ সময় ওই দুই গাড়ির মধ্যে চাপা পড়ে পথচারী মাছের দুই ব্যবসায়ী শিবলী মিয়া ও নাসির উদ্দিন ঘটনাস্থলেই নিহত হয়।

শেরপুর ॥ ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় দাদি-নাতনি নিহত হয়েছে। ১ অক্টোবর বৃহস্পতিবার সকালে শেরপুর-ঝিনাইগাতী সড়কের বগাডুবি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে উপজেলার ভন্দভাটপাড়া গ্রামের আমজাদ মিয়ার স্ত্রী মন্তা বিবি (৫০) ও তার নাতনি উসমান গনির কন্যা ঊর্মি (৪)। জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঝিনাইগাতী থেকে ব্যাটারিচালিত অটোরিক্সাযোগে দাদি-নাতনি আত্মীয়বাড়ি যাওয়ার পথে শেরপুরগামী একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ওই অটোরিক্সাকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

ঠাকুরগাঁও ॥ সড়ক দুর্ঘটনায় দারুল ইসলাম (৭০) নামে এক পল্লøী চিকিৎসকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১টার দিকে ঠাকুরগাঁও স্টেশন রোড এলাকার শুকনদীর ব্রিজের সামনে দ্রুতগামী থ্রি হুইলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

কুড়িগ্রাম ॥ চিলমারীতে স্যালো ইঞ্জিনচালিত ট্রলির চাকায় পিষ্ট হয়ে পথচারী এক মহিলা নিহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পেছন দিক থেকে আসা ১টি স্যালো ইঞ্জিনচালিত ট্রলি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার গদাইপুর ও পাঁচলিয়া বাজার এলাকা পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার সময় বাসটি ঢাকা-বগুড়া মহামড়কের রায়গঞ্জের গদাইপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী পিকআপের মুখোমখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ২ জন যাত্রী নিহত ও ১০ জন আহত হয়। অপরদিকে, বেলা ১১টার দিকে আবু বক্কর সিদ্দিক মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ফরিদপুর ॥ নগরকান্দায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরকান্দা-পুরাপাড়া আঞ্চলিক সড়কের বনগ্রাম বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ইব্রাহিম মাতুব্বর (১৮) ও ইসমাইল খাঁ (১৭)।