২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অন্তঃসত্ত্বা মাসহ মেয়েকে পেটাল বখাটের দল

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক অন্তঃসত্ত্বা মা ও তাঁর ষষ্ঠ শ্রেণী পডুয়া মেয়েকে পিটিয়ে আহত করেছে স্থানীয় এক দল বখাটে। ঘটনার প্রতিকার চইতে গিয়ে মেয়েটির পিতা মাহমুদ হাসানও বখাটেদের হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় সিরাজদিখান থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা যায়, মুন্সীগঞ্জের সিরাজদিখান দক্ষিণ রাজানগর এলাকায় বুধবার সন্ধ্যায় বখাটেরা স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ও তার মাকে পিটিয়ে আহত করেছে। আহত ছাত্রীর মা তিন মাসের অন্তঃসত্ত্বা। ঘটনার প্রতিবাদ করতে গিয়ে ছাত্রীর পিতা মাহমুদ হাসানও মারধরের শিকার হয়েছেন। হামলার ঘটনায় স্কুলছাত্রীর মা তাসলীমা বেগম বুধবার রাতে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার বিকেল সাড়ে ৫টায় ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়ার উদ্দেশে বাসা থেকে বের হয়। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় বখাটে সমর, আরমান, সুমন মেয়েটিকে উত্ত্যক্ত করে। খবর পেয়ে স্কুলছাত্রীর মা ঘটনাস্থলে উপস্থিত হন। বখাটে সমর ও তার দুই সহযোগী মা-মেয়েকে পিটিয়ে আহত করে। তাঁদের রক্ষা করতে গেলে ছাত্রীর পিতা ও এলাকার দুই তরুণও বখাটেদের মারধরের শিকার হন।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) মোঃ ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাত সাড়ে ৯টার সময় ছাত্রীর মা থানায় এসে লিখিত অভিযোগ করেছেন।