২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রূপনগরের বাসা থেকে রেডিও জকির লাশ উদ্ধার

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর রূপনগর থেকে বেসরকারি রেডিও স্টেশন এবিসি রেডিওর আরজে (রেডিও জকি) সামিউল কবির প্রত্যয়ের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রূপনগরের ২/১ রোডের (৩ নম্বর) নিজবাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল হাসান জানান, খবর পেয়ে নিজকক্ষ থেকে সামিউলের লাশটি উদ্ধার করা হয়। তার নাক-মুখ দিয়ে রক্ত বের হওয়ার দাগ রয়েছে। তিনি স্ট্রোকে মারা গেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

তিনি জানান, সামিউলের বাবা আবদুল হাদি ১০ বছর আগে স্ট্রোকে মারা যান। তার মা অন্যত্র বিয়ে করেন। ছোট ভাইকে নিয়ে ওই বাসায় থাকতেন সামিউল। তার ছোট ভাই বিবাহিত। মাঝে মধ্যে তার মাও বাসায় আসতেন।

পরিবারের বরাত দিয়ে ওসি রেজাউল হাসান আরও জানান, বুধবার রাতে খাওয়ার পর নিজকক্ষে ঘুমাতে যান সামিউল। বৃহস্পতিবার সকালে তার মা স্বামীর বাসায় এবং ভাই শ্বশুর বাড়িতে যান। শুক্রবার সকালে বাসার কাজের বুয়া এসে সামিউলের নাক-মুখে রক্তমাখা দেখে পরিবারের লোকজনকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

নির্বাচিত সংবাদ