১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কপিলকে কেন বার করে দিলেন ঐশ্বর্যা?

কপিলকে কেন বার করে দিলেন ঐশ্বর্যা?

অনলাইন ডেস্ক॥ শুটিংয়ের অবসরে ভ্যানিটি ভ্যানে বিশ্রাম নিচ্ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। আর সেখানে হঠাত্ই ঢুকে পড়েন টেলিভিশনের পরিচিত মুখ কপিল শর্মা। তবে কিছুক্ষণের মধ্যেই তাঁকে সেখানে থেকে ঘাড় ধরে বের করে দেন ঐশ্বর্যার দেহরক্ষীরা। বাইরে উপস্থিত সকলেই চরম অবাক হয়ে যান। ভিতরে গিয়ে কী এমন করলেন কপিল, যে তাঁকে দেহরক্ষী দিয়ে বের করে দিতে বাধ্য হলেন ঐশ্বর্যা!

যদিও এ ব্যাপারে মুখ খুলতে নারাজ কপিল। প্রশ্ন করলে স্পষ্টতই তা এড়িয়ে যাচ্ছেন তিনি। আর গোটা ঘটনায় ঘনিষ্ঠ মহলে নাকি চরম বিরক্তি প্রকাশ করেছে নায়িকা। নায়িকার ভ্যানিটি ভ্যান বলে কথা। সেখানে তো নিরাপত্তা আঁটোসাটো হবেই। আর সেখানেই কিনা এই ঘটনা। বিস্মিত গোটা বলিউড!

তবে এই ঘটনাটা কি আদৌ বাস্তব? নাকি অন্য কিছু? বলিউডেরই একাংশ শোনাচ্ছে অন্য গল্প। আসলে ছোটপর্দায় কপিলের জনপ্রিয় শো ‘কমেডি নাইটস্ উইথ কপিল শর্মা’তে তাঁর আগামী ছবি ‘জজবা’র প্রচারে আসবেন ঐশ্বর্যা। তাই তাঁর ভ্যানিটি ভ্যানে কপিলের ঢুকে পড়া এবং সেখান থেকে দেহরক্ষীদের দিয়ে কপিলকে বের করে দেওয়া সবই ঐশ্বর্যার আগামী ছবির প্রচারের নয়া কৌশল। তারই শুটিংয়ে ঐশ্বর্যার ভ্যানিটি ভ্যানে গিয়েছিলেন কপিল। আদৌ ঘটনাটি সত্যি কি না, তা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা