১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শিশু ব্যবসায়ী চালকসহ নিহত ছয়

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের ভালুকায় শিশু ব্যবসায়ী, বগুড়ায় ট্রাকচালক, নওগাঁয় বৃদ্ধ, নীলফামারীতে শিশু ও ঝিনাইদহে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সাতক্ষীরায় আহত ৩০। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

ভালুকা ॥ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও এক ঘুমন্ত ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মায়ের হাত ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মাস্টারবাড়ী এলাকায় ফুটপাথ দিয়ে হাঁটছিল মিল শ্রমিক খলিলুর রহমানের পুত্র জিহাদ (৫) খেলার ছলে মায়ের হাত ছেড়ে রাস্তায় দৌড় দিলে ঢাকাগামী একটি বাসচাপায় ঘটনাস্থলেই মারা যায়। অপরদিকে মধ্য রাতে উপজেলার সিডস্টোর বাজারে ঘুমন্ত কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। ঢাকাগামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা অপর একটি পিকআপকে ধাক্কা দিলে পিকআপের ঘুমিয়ে থাকা ঢাকা যাত্রাবাড়ী এলাকার কাঁচাবাজারের ব্যবসায়ী কাওসার (৩৫) ঘটনাস্থলেই নিহত হন এবং পিকআপের ড্রাইভারসহ আরও তিন যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেছে।

বগুড়া ॥ বৃহস্পতিবার রাতে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে আবুল বাশার (৩৮) নামে এক ট্রাকচালক নিহত ও ১৫ জন আহত হয়েছেন। পুলিশ জানায়, বগুড়া রাত ২টার দিকে ঢাকাগামী একটি কোচের সঙ্গে বিপরীত দিক থেকে মালবাহী একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক মারা যান। আহতদের কয়েকজনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণে সেখানে দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ গিয়ে পরে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

নওগাঁ ॥ শুক্রবার সকালে নওগাঁর আত্রাই উপজেলার আত্রাই-ভবানীগঞ্জ সড়কে ট্রলির চাপায় মোছা. আমেনা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত বৃদ্ধা উপজেলার ঘোষপাড়া (কাজিপাড়া) মোসলেম (মশো) পেয়াদার স্ত্রী। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকাল আনুমানিক ৯টার দিকে আত্রাই-ভবানীগঞ্জ সড়কের কাজিপাড়া বাজার নামক স্থানে আমেনা সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে মালবোঝাই ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরে সড়ক দুর্ঘটনায় ফিরোজ হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরের দিকে হরিণাকু-ু-ঝিনাইদহ সড়কের মহিষাকুণ্ডু নামক স্থানে মাটি টানা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত ফিরোজ হোসেন হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর গ্রামের জামারত আলীর ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান জানান, মাটি টানা ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ফিরোজ নিহত হয়েছেন। ট্রলিটি আটক করা হয়েছে।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরার যাত্রীবাহী বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ছয়ঘরিয়া মোড়ে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে যশোরগামী একটি যাত্রীবাহী বাস ছয়ঘরিয়া এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি পার্শ্ববর্তী গর্তে ছিটকে পড়ে।

নীলফামারী ॥ চলন্ত অটোরিক্সার ধাক্কায় রুহিত (৭) নামে এক শিশু ঘটনাস্থলে নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে রাস্তা পার হতে গিয়ে ঘটনাটি ঘটে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের ফাইভ স্টার মাঠ সংলগ্ন বিমানবন্দর সড়কে। শিশুটি শহরের ক্যানাডা বিল্ডিং মহল্লার সিরাজ উদ্দিনের ছেলে।