২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

দেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

অনলাইন রির্পোটার ॥ জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান শেষে যুক্তরাজ্য হয়ে দেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইটটি আজ শনিবার সকাল সোয়া ১১টার দিকে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছায়।

লন্ডন-সিলেট-ঢাকা রুটের ফ্লাইটটি ৫০ মিনিট যাত্রাবিরতির পর ঢাকার উদ্দেশে রওনা হবে বলে বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ সাংবাদিকদের জানিয়েছেন। যাত্রাবিরতির সময় সিলেটের তিন সংসদ সদস্য এবং জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেছেন।

সংসদ সদস্যরা হলেন- ইমরান আহমেদ, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস, কেয়া চৌধুরী। অন্যরা হলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান,সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ।

জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবিলায় ‘বিচক্ষণ নেতৃত্বের’ স্বীকৃতি হিসেবে জাতিসংঘের ‘চ্যাম্পিয়ন অফ দ্যা আর্থ’ এবং তথ্য-প্রযুক্তিতে অগ্রগতির স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক টেলিযোগাযোগ সংস্থার (আইটিইউ) পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেয় তার দল আওয়ামী লীগ।

ঢাকায় নামার পর প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। শাহজালাল বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কে দাঁড়িয়ে দলীয় প্রধানকে শুভেচ্ছা জানাবেন নেতা-কর্মীরা।