২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন সানি লিওন

ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন সানি লিওন

অনলাইন ডেস্ক॥ নিজের ভাবমূর্তি বদলের চেষ্টা করছেন নাকি সানি লিওন? পর্ন কেরিয়ার ছেড়ে দিলেও বলিউডের গ্ল্যামার দুনিয়ায় তাঁর নিত্য যাতায়াত। সেখান থেকেই হঠাত্ সামাজিকতায় মেতে উঠেছেন তিনি! বৃহস্পতিবার মার্কিন মুলুকে ‘পেটা’র অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। পেটার ৩৫তম প্রতিষ্ঠা দিবসে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে আমন্ত্রিত হয়েছিলেন সানি। আর মহাত্মা গাঁধীর জন্মদিনের কয়েক ঘন্টা আগে সেখান থেকেই অহিংসার বার্তা দিলেন তিনি। তাঁর ভোলবদলে বেশ অবাক হয়েছে বলি-মহল।

তা কি সেই বার্তা যা সানির মুখে প্রথম বার শুনছে বলিউড?

‘পেটা’র অনুষ্ঠানে অর্চনা কোচারের ডিজাইন করা একটি লং গাউনে উপস্থিত ছিলেন সানি। আর ওই পোশাকটি তৈরি করে দেওয়ার জন্য অর্চনাকে টুইটারে বিশেষ ধন্যবাদ দিয়েছেন সানি। কারণ পোশাকটি রেশম কীটের সুতো থেকে তৈরি নয়। তাই বন্যপ্রাণীদের সংরক্ষণ নিয়ে কাজ করা সংগঠন ‘পেটা’র অনুষ্ঠানে পরার জন্য সে পোশাক আদর্শ।

এর আগে সানি বন্যপ্রাণীদের সংরক্ষণ নিয়ে সচেতন ছিলেন না। যে পোশাক পরছেন তা কোন সুতো দিয়ে তৈরি তা নিয়ে খুব একটা মাথা ঘামাতেন না তিনি। তবে দ্রুত পাল্টে নিচ্ছেন নিজেকে। পর্ন ছবি থেকে যেমন বলিউডে কেরিয়ার তৈরি করছেন, তেমনই নিজের ভাবনাচিন্তার জগতেও আমূল পরিবর্তন আনছেন সানি লিওন।

আনন্দবাজার পত্রিকা