২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে গনপিটুনিতে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালীর মদনা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গনপিটুনিতে পুলিশের তালিকাভূক্ত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নুরউদ্দিন ওরফে নুরা ডাকাত নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, শনিবার ভোররাতে। নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার কুশাখালীর মদনা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো ৮-১০জনের একদল ডাকাত। স্থানীয়রা টের পেয়ে ডাকাতদের ঘেরাও করে ডাকাত নুর উদ্দিন ওরফে নুরা ডাকাতকে ধরে গনপিটুনি দেয়। এ সময় নুরা ডাকাত ঘটনাস্থলে মারা যায়। অন্যরা সবাই পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। নিহত ডাকাত একই উপজেলার চরশাহীর গোবিন্দপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, গনপিটুনিতে পুলিশের তালিকাভূক্ত আন্তঃজেলা ডাকাত নুর উদ্দিন ওরফে নুরা ডাকাত নিহত হয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও সদর থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। অন্য ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চলছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নির্বাচিত সংবাদ