২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডোমারে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত ১০

ডোমারে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত ১০

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ জমি সংক্রান্ত বিরোধে নীলফামারীর ডোমার উপজেলা শহরের পৌরসভার আট নম্বর ওয়াডের প্রশিকাপাড়ায় শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জন কে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে জানা যায়, ওই গ্রামের শুকারু মামুদের সাথে রশিদুল ও সহিদুলের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ন জমির একটি গাছ ভেঙ্গে পড়ায় গাছের মালিকা নিয়ে প্রথমে বচসা চলে আসছিল গত দুইদিন ধরে। যা শুক্রবার সন্ধ্যার পর উভয়ে মধ্যে সংঘর্ষ বাঁধে । এসময় রশিদুলের পরিবারের লোকজন শুকারু মামুদের বাড়ী ঘড় ভাংচুর করতে থাকলে এলাকাবাসী পরিস্থিতি থামাতে এগিয়ে এলে তাদের মধ্যেও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ৪ জন কে ডোমার হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো শুকারু মামুদের দুই ছেলে আব্দুল লতিফ(২২) ও ইউনুস(২০) রশিদুল (৪৫) ও তার স্ত্রী জামিলা (৩৫)। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

শুকারু মামুদের অভিযোগ তার প্রতিবেশী রশিদুল ও সহিদুল জমির মালিকা মামলায় হেরে গিয়ে ভূয়া দলিলে আমার জমি জবর দখলের পায়তারা করছে। তারা প্রভাবশালী হওয়ায় আমাদের নানা ভাবে হেনস্থা করছে। আমি এঘটনার সুস্থ্য তদন্ত ও দোষীদের বিচার দাবী করে ডোমার থানায় লিখিত অভিযোগ দিয়েছি।