১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে মাদক ও বিদেশী পিস্তলসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ও গুলিভর্তি বিদেশী পিস্তলসহ দুই মাদক ব্যবসায়ী ও এক সন্ত্রাীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত ফতুল্লা থানা পুলিশ বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোখলেছুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলো- ইসমাইল হোসেন লাল, সাইফুল ও নিলয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফতুল্লার দক্ষিণ নন্দলালপুর কবরস্থান রোড এলাকায় মোহাম্মদ আলীর বাড়ির ভাড়াটে ইসমাইল হোসেন লালু ওরফে লালের ফ্ল্যাটে অভিযান চালায়। এ সময় তার সঙ্গে থাকা এক রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তলসহ পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে শনিবার বেলা এগারোটায় ফতুল্লার তক্কার মাঠ উত্তর শেয়ারচর এলাকায় পুলিশ স্থানীয়দের সহায়তায় একটি প্রাইভেট কার তল্লাশি করে করে ৯৭০ বোতল ফেনসিডিল ৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় প্রাইভেট কারে থাকা সাইফুল ও নিলয় নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলার প্রস্তুতি চলছে।