২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অধ্যক্ষের অপসারণ ॥ ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

অধ্যক্ষের অপসারণ ॥ ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীদর সাথে প্রতিনিয়ত খারাপ আচরণ করায় অধ্যক্ষ তরিকুল ইসলামের অপসারণের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

শনিবার দুপুর ১২টায় শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের আয়োজনে ঠাকুরগাঁও সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিতরে বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ শেষে বিদ্যালয়ের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধনে ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

এসময় শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ঠাকুরগাঁও সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী শেখ মো: তরিকুল ইসলাম দায়িত্ব নেওয়ার পর থেকে প্রতিনিয়ত শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীদের সাথে খারাপ আচরণ করে আসছে। তাই দ্রুত ওই অধ্যক্ষের অপসারনের দাবি জানান। অপসারণ না হলে আগামীতে বড় ধরনের কর্মসূচি পালন করা হবে বলে হুশিয়ারি দেন।

এ বিষয়টি নিয়ে অধ্যক্ষ প্রকৌশলী শেখ মো: তরিকুল ইসলাম কথা বলা হলে তিনি জানান, আপনাদের যা করার ইচ্ছা আপনারা তাই করেন। আমার সাথে বড় বড় নেতা রয়েছে। অতএব আপনাদের নিউজ লিখে কোন লাভ হবেনা।

নির্বাচিত সংবাদ