২৩ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ জাতিসংঘের ‘চ্যাম্পিয়নস অফ দ্য আর্থ’ পুরস্কার পাওয়ায় বিমানবন্দর থেকে গণভবন পথে পথে গণসংবর্ধনায় সিক্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ০০২নং ফ্লাইটটি শনিবার দুপুর ১টা ৫ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে দুপুর ১টা ১৫ মিনিটে প্রধানমন্ত্রীকে মন্ত্রিপরিষদের সদস্যসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা ফুল দিয়ে অভিনন্দন জানান। এ সময় সবার সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

হযরত শাহজালাল বিমানবন্দর থেকে দুপুর দেড়টার দিকে গণভবনের পথে রওনা হয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। এ সময় রাস্তার দু’পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নেতাকর্মী ফুল ছিটিয়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করেন। ‘বঙ্গকন্যার আগমন শুভেচ্ছা স্বাগতম’, ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা স্বাগতম’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম একটি ছাদ খোলা জিপে নেতাকর্মীদের অভিবাদন গ্রহণ করতে করতে প্রধানমন্ত্রীর গাড়ি বহরের সামনে পথ চলতে দেখা যায়। গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী শনিবার দুপুর ২টার দিকে গণভবনে পৌঁছান।