২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ জাতিসংঘের ‘চ্যাম্পিয়নস অফ দ্য আর্থ’ পুরস্কার পাওয়ায় বিমানবন্দর থেকে গণভবন পথে পথে গণসংবর্ধনায় সিক্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ০০২নং ফ্লাইটটি শনিবার দুপুর ১টা ৫ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে দুপুর ১টা ১৫ মিনিটে প্রধানমন্ত্রীকে মন্ত্রিপরিষদের সদস্যসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা ফুল দিয়ে অভিনন্দন জানান। এ সময় সবার সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

হযরত শাহজালাল বিমানবন্দর থেকে দুপুর দেড়টার দিকে গণভবনের পথে রওনা হয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। এ সময় রাস্তার দু’পাশে ব্যানার-ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকা হাজার হাজার নেতাকর্মী ফুল ছিটিয়ে ও স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ করেন। ‘বঙ্গকন্যার আগমন শুভেচ্ছা স্বাগতম’, ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা স্বাগতম’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম একটি ছাদ খোলা জিপে নেতাকর্মীদের অভিবাদন গ্রহণ করতে করতে প্রধানমন্ত্রীর গাড়ি বহরের সামনে পথ চলতে দেখা যায়। গণসংবর্ধনায় সিক্ত প্রধানমন্ত্রী শনিবার দুপুর ২টার দিকে গণভবনে পৌঁছান।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া