২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্যের পিস্তলের লাইসেন্স বাতিলের প্রক্রিয়া

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জে স্কুলছাত্র সৌরভের পায়ে গুলির ঘটনায় ওই এলাকার মানুষের মাঝে উত্তেজনা ও ওই এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বিরুদ্ধে তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনার প্রতিবাদে আন্দোলনের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে সুন্দরগঞ্জ পৌর মেয়র ও ০৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল্যাহ আল মামুন জানিয়েছেন।

পুলিশ সুত্রে জানানো হয়েছে, সৌরভের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে আওয়ামী লীগ নেতা সুন্দরগঞ্জের পৌর মেয়র আব্দুল্যাহ আল মামুন টেলিফোনে জানান, সৌরভের পিতা হুরাভায়া খাঁ গ্রামের সাজু মিয়া স্বাক্ষরিত একটি অভিযোগ সুন্দরগঞ্জ থানায় ওই সময় উপস্থিত এডিশনাল এসপির কাছে হস্তান্তর করলে তিনি অভিযোগকারিকে সরাসরি থানায় নিয়ে আসার কথা বলেন। সৌরভের পিতা সাজু মিয়া থানায় এলে রাতে অভিযোগটি দায়ের করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গাইবান্ধার-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের ছোঁড়া গুলিতে শুক্রবার ভোরে সৌরভ মিয়া (৯) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় সৌরভ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎ দেওয়া হচ্ছে।