১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা সদর থানা বিএনপির সম্মেলন পন্ড

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়ন বিএনপির পকেট কমিটি গঠনের প্রতিবাদে বঞ্চিত নেতাকর্মীদের বিক্ষোভের মুখে গাইবান্ধা সদর থানা বিএনপির সম্মেলন পন্ড হয়। এসময় দু’গ্র“পের সমর্থক নেতাকর্মীদের হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটে। পরে সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে, শনিবার দুপুরে জেলা বিএনিপর কার্যালয় চত্বরে সম্মেলন শুরুর মুহুর্তে বল্লমঝাড় ইউনিয়ন বিএনপির কমিটি থেকে বাদপড়া ত্যাগী নেতারা কমিটি সংশোধনের দাবিতে বিক্ষোভ শুরু করে। পরে অন্যান্য ইউনিয়নের বাদপড়া নেতারাও ওই প্রতিবাদ বিক্ষোভে যোগ দেয়। এতে সম্মেলন স্থানে হট্টোগোল, হাতাহাতি ও মারপিট শুরু হয়। একপর্যায়ে বাদপড়া নেতারা বল্লমঝাড় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমেদ পলাশকে কিলঘুষি মারতে থাকে। অবস্থা বেগতিক দেখে সম্মেলনের প্রধান অতিথি গাইবান্ধা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক গাওছুল আযম ডলার সম্মেলন স্থগিত ঘোষণা করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এদিকে সম্মেলন পন্ড হওয়া প্রসঙ্গে সদর থানা বিএনপির সাবেক সভাপতি ও সম্মেলনের সভাপতি প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সরকার বলেন, গাইবান্ধা সদর থানা বিএনপির সভাপতি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবু কাউন্সিলে নিশ্চিত পরাজয় জেনে ভবিষ্যতে থানা বিএনপির পকেট কমিটি করার উদ্দেশ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের সাথে আঁতাত করে পরিকল্পিতভাবে কাউন্সিল স্থগিত করেছে। তিনি অবিলম্বে থানা বিএনপির কাউন্সিল আহবান এবং সদর থানা বিএনপির কাউন্সিল সম্পন্ন না হওয়া পর্যন্ত জেলা কাউন্সিল স্থগিত রাখার দাবি জানান।