২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাকা থেকে অপহরণ, তিনমাস পর বরিশালে উদ্ধার, গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা থেকে অপহরনের তিন মাস বিশদিন পর নবম শ্রেনীর ছাত্রী আকলিমা রাজ্জাক ওরফে রাত্রিকে (১৩) শুক্রবার রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার উত্তর সেরাল গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় পুলিশ অপহরনকারী মেহেদী হাসান শুভ ওরফে রবিনকে গ্রেফতার করেছে।

আগৈলঝাড়া থানার এএআই মকবুল হোসেন জানান, ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার দত্তেরপসারি বুনিয়া গ্রামের রাজ্জাক জমাদ্দারের কন্যা ও নবম শ্রেনীর ছাত্রী আকলিমা রাজ্জাক ওরফে রাত্রি। বাবা-মার সাথে সে ঢাকায় বসবাস করে আসছিলো। গত ১২ জুন স্কুল থেকে বাসায় ফেরার পথে ঢাকায় বসবাসরত মাদারীপুর সদর উপজেলার ধুরিয়াইল গ্রামের রবিউল ইসলাম বেপারীর পুত্র মেহেদী হাসান শুভ ওরফে রবিন (২৫) কৌশলে রাত্রীকে অপহরণ করে। এঘটনায় অপহৃতার পিতা বাদী হয়ে কাফরুল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণকারী রবিনের নানা বাড়ি উত্তর সেরাল গ্রামের রায়হান মৃধার বাড়ি থেকে অপহৃতা স্কুল ছাত্রী রাত্রিকে উদ্ধার ও অপহরনকারী রবিনকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে অপহরনকারীকে কাফরুল থানার মামলায় আদালতে ও অপহৃতা রাত্রী অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় সেইভ হোমে প্রেরণ করা হয়েছে।