২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কাফরুলে গ্যাসের চুলায় দগ্ধ ছয়জনের মধ্যে এক কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কাফরুলে গ্যাসের আগুনে দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

কাফরুলে গ্যাসের চুলায় দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে জাহিদ হোসেন (১৪) নামে কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ড. পার্থ শংকর পাল জানান, বেলা ১১টার দিকে জাহিদ হোসেনের মৃত্যু হয়। আগুনে তার শরীরের ৪০ শতাংশ পুড়ে যায়। তিনি জানান, তার শ্বাসনালি পুড়ে গেছে। পরে ওই কিশোরের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর রাত ২টায় কাফরুল থানাধীন মিরপুর ১৪ নম্বর সেকশনের পূর্ব সেনপাড়ার ৫৯০ নম্বর টিনশেড বাড়িতে গ্যাসের চুলা থেকে আগুন ধরে যায়। এতে ওই বাসার বাসিন্দা বেলাল হোসেনের পরিবারের ছয় সদস্য দগ্ধ হন। পরে তাদের মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধ হচ্ছেন বেলাল হোসেন (৪৫), তার স্ত্রী সালেহা বেগম (৩৮), তাদের মেয়ে আমেনা বেগম (২৪), ফাতেমা আক্তার (১৪) ও নাতিন (আমেনার মেয়ে, ১ বছর)। পার্থ শংকর পাল জানান, বেলাল হোসেনের শরীরের ৪০ শতাংশ, সালেহা বেগমের ২২ শতাংশ, ফাতেমার ২০ শতাংশ, আমেনার ১৮ শতাংশ ও তার মেয়ের ১৬ শতাংশ পুড়ে গেছে।

মালিবাগে ছিনতাই ॥ রাজধানীর মালিবাগ মোড়ে ছিনতাইকারীরা ডায়াগনস্টিক সেন্টারের মালিক মাসুদ পারভেজকে (৩৫) এলোপাতাড়ি কুপিয়ে নগদ ১০ হাজার টাকা ও একটি লাগেজ আহত মাসুদ পারভেজ হাতিরপুল এলাকার একটি ডায়াগনস্টিক সেন্টারের মালিক। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে মাসুদ চট্টগ্রাম থেকে সোহাগ পরিবহনের বাসে করে মালিবাগ মোড়ে নামেন। পরে তিনি হাতিরপুল যাওয়ার জন্য রিক্সা ঠিক করছিলেন। এ সময় তিন ছিনতাইকারী এসে তার হাতে কোপ দিয়ে কাছে থাকা ১০ হাজার টাকা ও তার লাগেজটি নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে আসেন।

এই মাত্রা পাওয়া