২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গণপিটুনিতে লক্ষ্মীপুরে ডাকাত নিহত

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৩ অক্টোবর ॥ লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালীর মদনা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নুরউদ্দিন ওরফে নুরা ডাকাত নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে। নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার কুশাখালীর মদনা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ৮-১০ জনের একদল ডাকাত। স্থানীয়রা টের পেয়ে ডাকাতদের ঘেরাও করে ডাকাত নুরউদ্দিন ওরফে নুরা ডাকাতকে ধরে গণপিটুনি দেয়। এ সময় নুরা ডাকাত ঘটনাস্থলেই মারা যায়। অন্যরা সবাই পালিয়ে যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত ডাকাত একই উপজেলার চরশাহীর গোবিন্দপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, গণপিটুনিতে পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা ডাকাত নুরউদ্দিন ওরফে নুরা ডাকাত নিহত হয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ ও সদর থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। অন্য ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকায় অপহৃত ছাত্রী বরিশালে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা থেকে অপহরণের তিন মাস ২০দিন পর নবম শ্রেণীর ছাত্রী আকলিমা রাজ্জাক ওরফে রাত্রীকে শুক্রবার রাতে আগৈলঝাড়া উপজেলার উত্তর সেরাল গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশ অপহরণকারী মেহেদী হাসান শুভ ওরফে রবিনকে গ্রেফতার করেছে।

আগৈলঝাড়া থানার এএসআই মকবুল হোসেন জানান, ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার দত্তেরপসারি বুনিয়া গ্রামের রাজ্জাক জমাদ্দারের কন্যা ও নবম শ্রেণীর ছাত্রী আকলিমা রাজ্জাক ওরফে রাত্রী। বাবা-মার সাথে সে ঢাকায় বসবাস করে আসছিল। গত ১২ জুন স্কুল থেকে বাসায় ফেরার পথে ঢাকায় বসবাসরত মাদারীপুর সদর উপজেলার ধুরিয়াইল গ্রামের রবিউল ইসলাম বেপারীর পুত্র মেহেদী হাসান শুভ ওরফে রবিন কৌশলে রাত্রীকে অপহরণ করে।