২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় শিশু চালকসহ নিহত ৯

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে শিশুসহ তিনজন, ফেনীতে দুই শিশু, সাভারে বাসচালক, ভালুকায় বৃদ্ধা, বাঁশখালীতে শিশু, গলাচিপায় মহিলা নিহত হয়েছে। এছাড়া মুন্সীগঞ্জে মাইক্রো ভাদে পড়ে ৭ যাত্রী আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ফরিদপুর ॥ নগরকান্দায় দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের গজারিয়া এবং গত শুক্রবার সন্ধ্যায় ওই একই সড়কে কাইচাইল ইউনিয়নের জয়বাংলা মোড় এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। শনিবার সকাল পৌনে ১০টার দিকে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে দুই বাসযাত্রী নিহত ও ২৫যাত্রী আহত হয়। ঢাকা-খুলনা মহাসড়কে মাঝারদিয়া ইউনিয়নের গজারিয়া এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই বাসযাত্রী হলেন, লিমন হোসেন (২৪) ও হাসিবুর রহমান (২৫)। এদিকে শুক্রবার সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দার ঢাকা-খুলনা মহাসড়কের জয়বাংলা মোড়ে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত ও ৩ জন আহত হয়েছে। ভাঙ্গাগামী একটি নসিমনের সঙ্গে মুকসুদপুরগামী স্বাধীন লিংক নামের একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এর ফলে নসিমনের যাত্রী নগরকান্দা উপজেলার আলগাদিয়া গ্রামের ইউসুফ মুন্সীর শিশু ছেলে বাদশা মুন্সী (৩) নিহত হয়।

ফেনী ॥ দাগনভূঞায় শনিবার বিকালে পৃথক সড়ক দূর্ঘটনায় পূজা রানী দে (৭) ও হাফিজা (৮) নামে দুই শিশুর শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, মা স্বপ্না রানী দাসের সঙ্গে নানী বাড়ি থেকে ফিরছিল পূজা রানী দে। সিলোনীয়া এলাকায় রাস্তা পারাপারের সময় হাত থেকে ছুটে গিয়ে পূজা রানী ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই সে নিহত হয়। এদিকে দুলা মিয়া কটন স্পিনিং মিল্স সংলগ্ন স্থানে সড়ক পারাপারের সময় নোয়াখালী থেকে ফেনীগামী একটি ট্রাক হাফিজাকে চাপা দিলে সে নিহত হয়।

সাভার ॥ শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের কেলিয়া এলাকায় দু’টি বাসের মধ্যে সংঘর্ষে এক বাসচালক নিহত ও আহত হয়েছে অন্তত ২০ জন যাত্রী। নিহত চালকের নাম সহিমুদ্দিন (৩৯)।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হাজিরবাজার শুক্রবার সন্ধ্যায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় উষা রানী (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বাঁশখালী ॥ বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান ঘাটা প্রধান সড়ক বালুবাহী ট্রাকচাপায় জান্নাতুল ফেরদৌস ফারিহা (৭) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু ঘটেছে। দুর্ঘটনাটি শনিবার দুপুর ২টার দিকে। নিহত স্কুলছাত্রী প্রবাসী আবদুল জব্বারের একমাত্র কন্যা। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী ঘাতক ট্রাকটি ভাংচুর করেছে।

গলাচিপা, পটুয়াখালী ॥ রাঙ্গাবালী উপজেলার ছোট বাইশদিয়া গ্রামে শুক্রবার রাতে নয়নতারা বেগম (৫০) নামের এক মহিলা মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছে।

মুন্সীগঞ্জ ॥ শনিবার ঢাকা-মাওয়া মহাসড়কে শ্রীনগরের মাশুরগাঁওয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাস খাদে পড়ে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।