২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাইনে জানতে চাওয়ায় রেগে গেলেন সলমন

মাইনে জানতে চাওয়ায় রেগে গেলেন সলমন

অনলাইন ডেস্ক॥ কথায় বলে মেয়েদের বয়স, আর ছেলেদের মাইনে জানতে চাওয়া উচিত নয়। কথাটা আদৌ কতটা ঠিক সে প্রশ্ন অবান্তর। তবে মাইনে জানতে চাওয়ায় বাস্তবিকই রেগে রেলেন এক ছেলে। জানেন তিনি কে? সলমন খান!

এই মুহূর্তে বলিউডে পারিশ্রমিকের বিচারে তিনি ফার্স্ট বে়ঞ্চার। কিন্তু কানাঘুঁষোয় শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর চলতি সিজনে সঞ্চালনা করে তিনি রেকর্ড পরিমাণ আয় করছেন। সেই পারিশ্রমিকের পরিমাণ নিয়ে নানা জল্পনা চলছে বলি-মহলে। সেই জল্পনার নিরসন করতেই সলমনকে সামনে পেয়ে তাঁকে সরাসরি প্রশ্নটা করেন এক সাংবাদিক। আর তার উত্তর দিতেই ভয়ানক রেগে যান সল্লু মিঞা। উল্টে সেই সাংবাদিককের তিনি পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেন। জানতে চান, ‘‘আপনার পারিশ্রমিক কত, আমি কি জানতে চেয়েছি? তা হলে আমার পে-প্যাকেজ নিয়ে আপনাদের এত কৌতূহল কেন?’’ এই ঘটনায় সলমন অনেকটা ‘দাবাং স্টাইল’-এ রিঅ্যাক্ট করলেন বলে মনে করছেন বলিউডের একাংশ ।

ব্যক্তিগত জীবনে অনেক খারাপ সময় পেরিয়েছেন তিনি। কিন্তু তা কখনই তার কাজে বাধা হয়ে দাঁড়ায়নি। এ কথা নিজেই স্বীকার করলেন ‘ভাইজান’। সুরজ বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’র ট্রেলার লঞ্চে গিয়ে তিনি জানিয়েছেন, ‘‘প্রায় সব সময়ই কঠিন সময়ের মধ্যে দিয়ে আমার জীবন কাটে। কিন্তু কখনও আমার কাজে তার কোনও প্রভাব পড়ে না। বরং ব্যক্তিগত জীবনে খারাপ সময় গেলেই আমার ছবি হিট করে।’’

বাস্তবিকই দিন কয়েক আগেই মুম্বইতে গাড়ি চাপা দিয়ে হত্যা মামলায় সলমনকে দোষী সাব্যস্ত করে আদালত। তাঁর পাঁচ বছরের কারাদন্ডও হয়। আপাতত অন্তর্বর্তীকালীন জামিনে রয়েছেন তিনি। সে সময়ই মুক্তি পায় সলমনের ‘বজরঙ্গি ভাইজান’। আর বক্স অফিসে তুমুল সাফল্য পায় ছবিটি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ