১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় ছাত্রী অপহরণকারিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় ছাত্রী অপহরণকারিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের এজাদুল হকের মেয়ে গাইবান্ধা জেলা শহরের আসাদুজ্জামান স্কুল ও কলেজের নবম শ্রেণীর ছাত্রী রিংকি আকতার (১৪) কে অপহরণ করে নিয়ে গেছে বখাটে অপু মিয়া (১৮)। ফুলছড়ি উপজেলার জোরভিটা এলাকার কাশেম ভুয়ার ছেলে অপু মিয়া ও তার সন্ত্রাসী সহযোগিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদের উদ্যোগে রোববার গাইবান্ধা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন থেকে বক্তারা রিংকিকে উদ্ধারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম ঘোষণা করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, মহিলা পরিষদের জেলা সভাপতি আমাতুর নুর ছড়া, সাধারণ সম্পাদক রিক্তু প্রসাদ, ব্যবসায়ি নেতা মোকছেদুর রহমান শাহান, নাগরিক আন্দোলনের নেতা মির্জা হাসান, সাংবাদিক দীপক কুমার পাল, আরিফুল ইসলাম বাবু, আফতাব হোসেন, হেদায়েতুল ইসলাম বাবু, বাংলাদেশ ছাত্রলীগের সদস্য মবিয়া হাসান নিয়াত প্রমুখ।

মানববন্ধনে দাঁড়িয়ে রিংকির মা মিনি আকতার কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী একজন নারী। আমি তাঁর কাছে আমার নাবালিকা মেয়েকে ফেরত পাওয়ার আকুল আবেদন জানাই। ওই বখাটে আমার মেয়ের জীবনে কলংক লেপন করেছে। পুলিশ এখন পর্যন্ত তাকে ও তার সহযোগিদের গ্রেফতার করতে পারেনি। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।

এদিকে গাইবান্ধা সদর থানায় দায়েরকৃত মামলার বিবরণে বলা হয়েছে, রিংকি আকতার স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে অপু মিয়া তাকে প্রেমের প্রস্তাব দিয়ে নানাভাবে উত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার রিংকি বাড়ি থেকে শহরের থানাপাড়ার কোচিংয়ে যাওয়ার সময় আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে অপু মিয়া ও তার সহযোগি জোরভিটা গ্রামের মিঠু মিয়া, কাশেম ভুয়া, কাদের ভুয়া এবং নিহাল চন্দ্র রিংকি আকতারকে জোর করে সিএনজিতে তুলে অপহরণ করে অজ্ঞাত জায়গায় নিয়ে যায়।