২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীর চারঘাটে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে চারজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদক ব্যবসায়ী কালাম গ্রুপের সঙ্গে পরিবহন ব্যবসায়ী তজিম গ্রুপের মধ্যে রবিবার বেলা ১০ টার দিকে উপজেলার টাঙ্গন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতদের মধ্যে তজিম গ্রুপের তজিম (৪৫) ও তার ছেলে ফারুক হোসেন (১৮) এবং কালাম গ্রুপের কালাম (৪৫) ও তার ভাতিজা উজ্জলকে (২৫) রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়, একমাস আগে জেলার পুঠিয়া উপজেলার বিড়ালদহ বাজারে ফেন্সিডিল বহনকালে পুলিশের হাতে আটক হয় ইউসূফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ মিঠুন ও ইমা পরিবহনের চালক কালাম।

ওই ঘটনাকে কেন্দ্র করে পরিবহন ব্যবসায়ী তজিমের সঙ্গে মাদক ব্যবসায়ী কালামের বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে রবিবার সকালে তজিমের ছেলে ফারুক হোসেন মোটরসাইকেল যোগে টাঙ্গন বাজার থেকে নিজ বাড়ী ফেরার পথে কালামের ভাতিজা উজ্জল ফারুককে মারধর করে। এ খবর তজিম ও কালাম জানতে পেয়ে উভয়ের সমর্থকরা লাঠি-সোঠা ফালা নিয়ে পরষ্পরের বিরুদ্ধে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৫ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের ৪ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি বলে জানান ওসি আলমগীর।