১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্বশুরের প্রশংসায় ঐশ্বরিয়া

শ্বশুরের প্রশংসায়  ঐশ্বরিয়া

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে সকলেই চেনেন। কিন্তু শ্বশুর হিসেবে বাড়িতে কেমন তিনি? তা এবার খোলসা করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়া জানিয়েছেন বিয়ের পর থেকে বাড়ির কর্তা নতুন বউয়ের সঙ্গে বন্ধুর মতোই ব্যবহার করেছেন। কখনই কোন সিদ্ধান্ত তাঁর ওপর জোর করে চাপিয়ে দেয়া হয়নি। স্বাধীনভাবে কাজ করেছেন ঐশ্বরিয়া। আর আরাধ্যার জন্মের পর অভিনয়ে বিরতি নেয়াটাও তাঁর নিজস্ব সিদ্ধান্ত ছিল। পাঁচ বছর পর ঐশ্বরিয়া ‘জাজবা’ চলচ্চিত্রের মাধ্যমে কামব্যাক করছেন। ক্যারিয়ারেও অমিতাভের কাছ থেকে অনেক কিছুই শিখেছেন তিনি। ঐশ্বরিয়ার কথায়, ইন্ডাস্ট্রিতে ‘পা’ একজন আইকন। সব সময়ের জন্যই তিনি সকলের কাছে অনুপ্রেরণা। আসলে ঘরে-বাইরে অমিতাভের উপস্থিতি এমন একজন অভিভাবকের যিনি সবদিক একাই সামলে রাখেন।

এদিকে আগামী ১১ অক্টোবর ৭৩-এ পা দেবেন এ্যাংরি ওল্ড ম্যান। তার দু’দিন আগেই মুক্তি পাবে ঐশ্বরিয়ার কামব্যাক চলচ্চিত্র ‘জাজবা’। সব মিলিয়ে সপ্তাহভর সেলিব্রেশনে মাতবে বচ্চন পরিবার। কিন্তু সেই সেলিব্রেশনের প্ল্যান এখনই জানাতে নারাজ ঐশ্বরিয়া।

এদিকে আসন্ন চলচ্চিত্র ‘জাজবা’র প্রচারে গিয়ে ক্যারিয়ারের ডাউন মেমরি লেনে হাঁটলেন নায়িকা। সেখানেই জানালেন ক্যারিয়ারের প্রথমদিককার এক গুরুত্বপূর্ণ তথ্য। ক্যারিয়ারের শুরুতে আমির খানের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেননি তিনি। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর বিপরীতে অফার পেয়েও তা ছেড়ে দিয়েছিলেন তিনি। আর এখন ক্যারিয়ারের মধ্যগগনে পৌঁছে সেই আমির খানের সঙ্গেই অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন ঐশ্বরিয়া। কেন আমির খানকে ফিরিয়ে দিয়েছিলেন বচ্চন বধূ? আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে তাঁর কীসের বাধা ছিল? সে কথা এতদিনে মুখ ফুটে বললেন ঐশ্বরিয়া নিজেই। তিনি বলেন, সে সময় আমি পড়াশোনা করছিলাম। তাই কাজটা করা হয়নি। পড়াশোনা শেষ করে মিস ওয়ার্ল্ড হওয়ার পরই ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করি। ‘রাজা-হিন্দুস্তানী’ চলচ্চিত্রের পর বলিউডে অনেকটা পথ পেরিয়েছেন আমির খান। আগের থেকে অনেক পরিণত হয়েছেন ঐশ্বরিয়াও। এখন যদি আমিরের বিপরীতে সুযোগ আসে রাজি হবেন তিনি? হেসে বললেন, চিত্রনাট্য পছন্দ হলে অবশ্যই কাজ করব।