১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় স্কুলছাত্র উদ্ধারে ২৪ ঘণ্টার আলটিমেটাম

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৪ অক্টোবর ॥ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের এজাদুল হকের মেয়ে গাইবান্ধা জেলা শহরের আসাদুজ্জামান স্কুল ও কলেজের নবম শ্রেণীর ছাত্রী রিংকি আকতারকে অপহরণ করে নিয়ে গেছে বখাটে অপু মিয়া। ফুলছড়ি উপজেলার জোরভিটা এলাকার কাশেম ভুয়ার ছেলে অপু মিয়া ও তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদের উদ্যোগে রবিবার গাইবান্ধা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন থেকে বক্তারা রিংকিকে উদ্ধারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম ঘোষণা করেন।

বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, মহিলা পরিষদের জেলা সভাপতি আমাতুর নুর ছড়া, সাধারণ সম্পাদক রিক্তু প্রসাদ, ব্যবসায়ী নেতা মোকছেদুর রহমান শাহান, নাগরিক আন্দোলনের নেতা মির্জা হাসান, সাংবাদিক দীপক কুমার পাল, আরিফুল ইসলাম বাবু, আফতাব হোসেন, হেদায়েতুল ইসলাম বাবু, বাংলাদেশ ছাত্রলীগের সদস্য মবিয়া হাসান নিয়াত প্রমুখ।

মানববন্ধনে দাঁড়িয়ে রিংকির মা মিনি আকতার কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, প্রধানমন্ত্রী নারী। আমি তাঁর কাছে আমার নাবালিকা মেয়েকে ফেরত পেতে আকুল আবেদন জানাই। ওই বখাটে আমার মেয়ের জীবনে কলঙ্কলেপন করেছে। পুলিশ এখন পর্যন্ত তাকে ও তার সহযোগীদের গ্রেফতার করতে পারেনি। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।