২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গরু ব্যবসায়ী, তিন গৃহবধূসহ সাত খুন

  • দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গরু ব্যবসায়ী, জেলার শীর্ষ সন্ত্রাসী ও তিন গৃহবধূসহ শনিবার রাত এবং রবিবার খুন হয়েছে সাতজন। তাছাড়া উদ্ধার হয়েছে দুই লাশ। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো খবর :

গাজীপুর ॥ নিখোঁজের তিন দিন পর গজারি বন থেকে এক গরু ব্যবসায়ীর লাশ রবিবার উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। নিহত ব্যবসায়ী আব্দুল হাই (৫৫), শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের দক্ষিণ পেলাইদ (নামাপাড়া) গ্রামের মৃত ছায়েদ আলীর পুত্র। নিহতের স্ত্রী হাসনা বানু জানান, বরমীর জনৈক গরু ব্যবসায়ীর টাকা পরিশোধের জন্য বৃহস্পতিবার সকাল ৮টায় আব্দুল হাই এক লাখ বিশ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেল পর্যন্ত ওই গরু ব্যবসায়ীকে নির্দিষ্ট সময়ে টাকা পৌঁছে না দেয়ায় ওই ব্যবসায়ী আব্দুল হাইয়ের বাড়িতে ফোন করে। এরপর থেকে আব্দুল হাইয়ের বাড়ির লোকজন সম্ভাব্য সকল স্থানে মোবাইল ফোনের মাধ্যমে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি।

জয়পুরহাট ॥ কথিত ইয়াবার আসরে সন্ত্রাসী কামাল পৌর এলাকার দেবীপুর মহল্লায় খুন হয়েছে। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১০টায় নিহত কামালের দখল করা একটি বাড়িতে ইয়াবার আসর চলছিল। তখন সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

পাবনা ॥ আতাইকুলা থানার দড়িশারদিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে পাষ- স্বামী তার স্ত্রী আরজিনা খাতুনকে কুপিয়ে হত্যা করেছে। ঘাতক স্বামী হাবিবুল্লাকে আটক করতে পারেনি পুলিশ।

কিশোরগঞ্জ ॥ করিমগঞ্জে স্বামীর হাতে হেনা আক্তার (২৮) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। ঘটনার পর থেকে ঘাতক স্বামী খোকন মিয়া পলাতক রয়েছে। রবিবার দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নীলফামারী ॥ ইসমত আরা বেগম (৩০) নামের তিন সন্তানের জননী এক গৃহবধূর লাশ পুলিশ উদ্ধার করেছে। শনিবার রাতে নীলফামারী জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের কিছামত মিলবাজার গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া ॥ বোনের জামাইয়ের হাতে খুন হয়েছে আয়েশা। নবীনগর উপজেলার ধনাশী গ্রামে শশুড়বাড়ির সম্পত্তি ও টাকা-পয়সা লেনদেন নিয়ে পারিবারিক কলহের জের ধরে মাজারে যাওয়াকে কেন্দ্র করে ছোটবোনের জামাইয়ের হাতে খুন হয়েছেন আয়েশা বেগম (৫০)। নিহতের স্বামীর নাম মোঃ ইসমাইল ভূঁইয়া।

খুলনা ॥ খুলনার দিঘলিয়া উপজেলায় রাবেয়া খাতুন (৮) নামে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। সে স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে পড়ত। রবিবার সকাল ৯টার দিকে পুলিশ স্থানীয় দেয়াড়া গ্রামের পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

বরিশাল ॥ মুলাদী উপজেলার নয়া ভাঙ্গুলী নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করা জেলেদের কাছ থেকে কমমূল্যে ইলিশ ক্রয় করতে গিয়ে নিখোঁজ হন শাহজাহান চৌকিদার (৪৫)। শনিবার রাতে পুলিশ নদীতে ভাসমান অবস্থায় শাহজাহানের লাশ উদ্ধার করে। শাজাহান শ্রীমতি গ্রামের হাকিম উদ্দিন চৌকিদারের ছেলে।

চুয়াডাঙ্গা ॥ আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রাম থেকে লতা খাতুন (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করা হয়। লতা খাতুন শ্রীরামপুর গ্রামের মোহর আলীর স্ত্রী।