১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তন গৃহবধূর আত্মহত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ ভালুকা, নাটোর ও কালকিনিতে গলায় ওড়না পেঁচিয়ে এবং বিষপানে ছাত্র ও গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংাদদাতাদের পাঠানোÑ

ভালুকা ॥ ময়মনসিংহের ভালুকা উপজেলার দুটি গ্রামে ১২ ঘণ্টার ব্যবধানে ৮ম শ্রেণীর ছাত্রী ও এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে অত্মহত্যা করেছে। জানা যায়, উপজেলার বায়াবহ গ্রামের মিয়াজ উদ্দিনের মেয়ে শহীদ নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী সোমা আক্তার (১৩) রবিবার সকালে বসতঘরে গলায় উড়না পেঁচিয়ে ধরনার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। অপরদিকে উপজেলার মেহরাবাড়ী গ্রামের মিরাজ খানের স্ত্রী রাবেয়া খাতুন (২১) শনিবার রাতে গলায় উড়না পেঁচিয়ে ঘরের ধরনার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

নাটোর ॥ বড়াইগ্রাম পৌরসভার গোপালপুরে স্বামীর নির্যাতন সইতে না পেরে শনিবার সন্ধ্যায় শাপলা খাতুন (২০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। নিহত শাপলা গোপালপুর গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহতের শাশুড়িকে আটক করেছে পুলিশ। সাংসারিক বিষয় নিয়ে দ্বন্দ্ব কলহের জের ধরে মনিরুল প্রায়ই তার স্ত্রীকে মারপিট করত। শনিবার একই কারণে বেধড়ক মারপিট করলে অভিমানে শাপলা বিষপান করে।

কালকিনি ॥ স্বামীর ধূমপানকে বাধা দেয়ায় গালমন্দ, অবশেষে অভিমান করে শনিবার রাতে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার উত্তর মিনাজদী গ্রামে পারভীন বেগম (২৬) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছেন।