২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহকর্মী নির্যাতন শাহাদাতের স্ত্রী আটক ॥ জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি

স্টাফ রিপোর্টার ॥ গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেনের আটক স্ত্রী জেসমিন জাহান নিত্যকে কারাগারে পাঠিয়েছে আদালত। একইসঙ্গে রিমান্ডের আবেদন নামঞ্জুর করে পাঁচ কার্যদিবসের মধ্যে তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে। রবিবার দুপুরে আটক নিত্যকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ।

মিরপুর থানার ওসি ভূঁইয়া মাহবুব হাসান জানান, রবিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শাহাদাতের স্ত্রী নিত্য মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়িতে অবস্থান করছেন। এরপর পুলিশ সেখান অভিযান চালিয়ে নিত্যকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নির্যাতনের কথা স্বীকার করেছেন।

ওসি জানান, মিরপুরের সেকশন-২ এর এইচ ব্লকের ৫ নম্বর রোডের ৬ নম্বরে শাহাদাতের বাসায় এখন তালা ঝুলছে। বাসায় কেউ নেই। তবে শাহাদাতকে গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এদিকে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে গ্রেফতারের পর দুপুরে তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ। শুনানি শেষে জামিন ও রিমান্ডের দুই আবেদনই নামঞ্জুর করে পাঁচ কার্যদিবসের মধ্যে তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইউনুস খানের আদালত। অন্যদিকে নিত্যের জামিনের আবেদন জানান তার আইনজীবী এ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু।

এখনও মারাত্মক আহত গৃহকর্মী হ্যাপি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। ঢামেক হাসপাতালের অর্থোপেডিক বিভাগের প্রধান ডাঃ শামসুজ্জামান শাহিনকে প্রধান করে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে তার চিকিৎসা চলছে।