১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় দুই সেনা সদস্য নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া খুটাখালী স্টেশনের অদূরে সেনাবাহিনীর একটি পিকআপ গাড়ি খাদে পড়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুই সেনা সদস্য নিহত হয়েছেন। ওসময় আহত হয়েছেন আরও দুইজন। রবিবার রাতে মহাসড়কের খুটখালী সেলিম ফিউচার পার্ক নামের একটি কমিউনিটি সেন্টারের সামনে সেনাবাহিনীর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কমিউনিটি সেন্টারের বাউন্ডারি দেয়ালের সঙ্গে ধাক্কা লাগলে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সেনাবাহিনীর সৈনিক নাঈম উদ্দিন (৩০) ও শফিকুল ইসলাম (৩২)। আহতরা হচ্ছেন, সাজ্জাদ হোসেন ও আরিফুল ইসলাম।

কক্সবাজার জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: মাসুদ আলম বলেন, রবিবার রাত ৮টায় সেনাবাহিনীর একটি গাড়ি ঢাকা থেকে রামু সেনা জোনের উদ্দেশ্যে আসছিল। গাড়িটি পথিমধ্যে চকরিয়া খুটাখালী স্টেশন এলাকায় প্রবেশ মুর্হুতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে কমিউনিটি সেন্টারের বাউন্ডারির দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুই সেনাসদস্য নিহত হয়। গুরুতর আহত হন আরও দুই সেনা সদস্য।

চকরিয়া সেনা ক্যাম্পের উপ-অধিনায়ক মেজর উজ্জল আহমেদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল নেয়া হয়েছে।

নির্বাচিত সংবাদ