১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে হত্যা ডাকাতি মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী ইউসুফ গ্রেফতার

আমতলীতে হত্যা ডাকাতি মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী ইউসুফ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা,আমতলী (বরগুনা)॥ বরগুনার আমতলীর শীর্ষ সন্ত্রাসী ও পূজাখোলা গ্রামের গরু ব্যবসায়ী ফরিদ হত্যাসহ ৫ মামলার প্রধান আসামী ইউসুফকে (৩০) সোমবার পুলিশ অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, পূজাখোলা গ্রামের গরু ব্যবসায়ী ফরিদ হাওলাদার (৩২) গত ৭ সেপ্টেম্বর রাতে খুন হয়। এ হত্যাসহ ৫টি মামলার প্রধান আসামী ইউসুফকে আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (তদন্ত) আবদুল্ল¬াহ ঢাকার শেরে বাংলা নগর থানা পুলিশের সহযোগিতায় রবিবার বিকেলে ওই স্থানের নির্মাণাধীন একটি চক্ষু হাসপাতাল ভবনের সামনে থেকে গ্রেফতার করে। সোমবার সকালে ইউসুফের স্বীকারোক্তি অনুসারে পুলিশ আমতলীর পূজাখোলা গ্রামে তার মাছের ঘেরের খুপরী ঘরে তল¬াশি চালিয়ে পাকিস্তানের তৈরী একটি রিভলবার, ২ রাউন্ড গুলি, ২টি চাপাতী, ৪টি চাকু উদ্ধার করেছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান ইউসুফের বিরুদ্ধে ২টি হত্যা ও ৩টি ডাকাতি মামলা রয়েছে। সে আমতলী থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

উল্লেখ্য আমতলী উপজেলার পূজাঁখোলা গ্রামের ফরিদ হওলাদার ও মিজান মুন্সি দীর্ঘদিন ধরে গরুর ব্যবসা করে আসছিল। গত ৭ সেপ্টেম্বর রাতে কলাপাড়ার বানাতি বাজার থেকে গরু বিক্রি করে বাড়ী ফিরছিল। ঐ রাতে ওই গ্রামের আশ্রাব আলী মিয়ার বাড়ীর সামনে তাদেরকে ৫/৬ জন সন্ত্রাসী আক্রমণ করে। এতে সন্ত্রাসীরা ফরিদ হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। পরে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।